যাত্রীদের হাতে ফুল আর ঈদ কার্ড দিয়ে পুলিশের শুভেচ্ছা

প্রকাশিতঃ আগস্ট ১০, ২০১৯ আপডেটঃ ৪:২৮ অপরাহ্ন

বাড়ি ফেরা যাত্রীদের হাতে রজনীগন্ধা ফুল আর কার্ড তুলে দিয়ে ঈদের শুভেচ্ছা জানিয়েছে ঢাকার মহাখালী বাস টার্মিনালে ট্রাফিক উত্তর বিভাগের মহাখালী ট্রাফিক জোন।

শনিবার এভাবেই ঈদের শুভেচ্ছা ভাগাভাগি করেন পুলিশ বাহিনীর সদস্যরা।

এ বিষয়ে ট্রাফিক উত্তর বিভাগের মহাখালী ট্রাফিক জোনের ডিসি প্রবীল কুমার রায় বলেন, দুইদিন পর ঈদুল আজহা। ঈদ মানে আনন্দ। সেই আনন্দ ভাগাভাগি করার জন্য আমাদের এই আয়োজন। আমরা যেমন রাস্তায় ভালো কাজ করে মানুষকে আনন্দ দেয়ার চেষ্টা করি, তেমনি পবিত্র ঈদে এই কার্ড ও ফুল দিয়ে আনন্দ শেয়ার করার চেষ্টা করছি। প্রতিবারই আমরা ফুল ও কার্ড দিয়ে এভাবে শুভেচ্ছা জানাই ট্রাফিক বিভাগের পক্ষ থেকে।

এদিকে পুলিশের পক্ষ থেকে এমন শুভেচ্ছা পেয়ে খুশি সাধারণ মানুষ। নেত্রকোনা যাওয়ার জন্য লাইনে দাঁড়িয়ে যখন কাউন্টারে টিকিট কাটার অপেক্ষা করছিলেন কবির খান, তখন ডিসি প্রবীর কুমার রায় তার হাতে দিয়ে এগিয়ে দেন ফুল আর কার্ড। পুলিশের এমন শুভেচ্ছায় সিক্ত হয়ে কবির ধন্যবাদ জানান পুলিশের এই কর্মকর্তাকে।

প্রতিক্রিয়া জানাতে গিয়ে কবির বলেন, আইনশৃঙ্খলা বাহিনী আছে বলেই আমরা নিরাপদে-নিরাপত্তায় বাড়ি ফিরতে পারি। তাদেরও পরিবার আছে, পরিজন আছে। সেসব ফেলে তারা আমাদের জন্য রাস্তায়-রাস্তায় কাজ করছে। এটা অনেক বড় ত্যাগ।

তিনি আরও বলেন, অনেক দুর্নামের মধ্যেও তাদের ভালো কাজের সংখ্যা কম নেই। আমরা ভালোটা গ্রহন করতে চাই। আমরা আমাদের পুলিশ বাহিনীকে নিয়ে যেন গর্ব করতে পারি। ভালো থাকুক আইনশৃঙ্খলা বাহিনীর প্রতিটি সদস্য। তাদেরকেও ঈদ শুভেচ্ছা।

বিএ-১৪/১০-০৮ (ন্যাশনাল ডেস্ক)