দে‌শের উন্নয়ন অব্যাহত রাখ‌তে শেখ হা‌সিনা‌কে ক্ষমতায় রাখ‌তে হ‌বে

আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক এবং সড়ক প‌রিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কা‌দের ব‌লে‌ছেন, দে‌শের উন্নয়ন অব্যাহত রাখ‌তে শেখ হা‌সিনা‌কে ক্ষমতায় রাখ‌তে হ‌বে। একইস‌ঙ্গে আওয়ামী লীগ‌কে নতুন ম‌ডে‌লে সাজা‌তে হ‌বে।

বৃহস্প‌তিবার দুপু‌রে সি‌লেট জেলা ও মহানগর আওয়ামী লী‌গের স‌ম্মেল‌নের উ‌দ্বোধনকা‌লে প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কা‌দের এসব কথা ব‌লেন।

তিনি বলেন, বাংলা‌দেশ‌কে বাঁচা‌তে হ‌লে আওয়ামী লীগ‌কে বাঁচা‌তে হ‌বে। মু‌ক্তিযুদ্ধ‌ ও জনগণকে বাঁচা‌তে হ‌লেও আওয়ামী লীগ‌কে বাঁচা‌তে হ‌বে। আর আওয়ামী লীগ‌কে বাঁচা‌তে হ‌লে দলের ত্যাগী নেতা-কর্মী‌দের বাঁচা‌তে হ‌বে।

অনুষ্ঠানে বি‌শেষ অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত আছেন আওয়ামী লী‌গের সভাপ‌তিমণ্ডলীর সদস্য নুরুল ইসলাম না‌হিদ। প্রধান বক্তা হি‌সে‌বে র‌য়ে‌ছেন যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুুব-উল আলম হা‌নিফ। সভাপ‌তিত্ব কর‌ছেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাড‌ভো‌কেট লুৎফুর রহমান।

২০১১ সা‌লে কেন্দ্র থে‌কে ক‌মি‌টি ঘোষণা হ‌লেও দীর্ঘ ১৪ বছর পর আজ সি‌লেট জেলা ও মহানগর আওয়ামী লী‌গের স‌ম্মেলন হ‌চ্ছে। এজন্য জেলা ও মহানগ‌রের সভাপ‌তি ও সাধারণ সম্পাদক পদপ্রত্যাশী‌দের ম‌নোনয়ন জমা দি‌তে ব‌লে‌ছেন সি‌লেট বিভা‌গের দা‌য়িত্বপ্রাপ্ত সাংগঠ‌নিক সম্পাদক আহমদ হো‌সেন।

স‌স্মেলন যৌথভা‌বে প‌রিচালনা কর‌ছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ‌ফিকুর রহমান চৌধুরী ও মহানগ‌রের সাধারণ সম্পাদক আসাদ উ‌দ্দিন আহমদ। দুপুর সা‌ড়ে ১২টায় স‌ম্মেলন শুরু হ‌লেও সকাল থে‌কেই স‌ম্মেলনস্থ‌লে শত শত মি‌ছিল নিয়ে নেতা-কর্মীরা উপ‌স্থিত হ‌তে থা‌কেন।

বিএ-০২/০৫-১২ (ন্যাশনাল ডেস্ক)