মিরপুরে একসঙ্গে চার বান্ধবী উধাও

রাজধানীর মিরপুরে একসঙ্গে চার বান্ধবী উধাও হয়েছে। মঙ্গলবার সকাল ৮টায় স্কুলে যাওয়ার কথা বলে বাসা থেকে বেরিয়ে আর বাসায় ফেরেনি এ চার বান্ধবী। উধাও হয়ে যাওয়া চার শিক্ষার্থী মিরপুর ১৩ নম্বরের বাসিন্দা। চার বান্ধবীর মধ্যে তিনজন একটি মাদ্রাসার শিক্ষার্থী, অপরজন একটি স্কুলে পড়েন। চার শিক্ষার্থী হলো কুলসুম, তারমিন আক্তার কল্পনা, সামিয়া ও খুশি।

এর মধ্যে কুলসুম, সামিয়া ও খুশি মিরপুর ১৩ নম্বরের আল জাহারা গার্লস একাডেমির ৮ম শ্রেণির শিক্ষার্থী। আর তারমিন আক্তার কল্পনা কাজী আবুল হোসেন হাই স্কুলের ৮ম শ্রেণির শিক্ষার্থী। এ ঘটনায় ওই চার শিক্ষার্থীর অভিভাবকরা মঙ্গলবার রাতে কাফরুল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

নিখোঁজ কুলসুমের বাবা ইসলাম তার জিডিতে উল্লেখ করেন, মঙ্গলবার সকালে তার মেয়ে মাদ্রাসায় যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়। দুপুরের পর তিনি জানতে পারেন তার মেয়ে ওইদিন মাদ্রাসায় যায়নি। অনেক খোঁজাখুঁজির পর জানতে পারেন তার মেয়ের তিন বান্ধবীও বাসা থেকে বের হয়ে আর বাসায় ফেরেনি।

আবুল হোসেন হাই স্কুলের প্রধান শিক্ষক মো. ইকবাল হোসেন বলেন, তারমিন আক্তার কল্পনা আমার স্কুলের ৮ম শ্রেণির শিক্ষার্থী। মেয়ের চিন্তায় তার মা অসুস্থ হয়ে গেছে।

কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, নিখোঁজ চার শিক্ষার্থীর কারও কাছে মোবাইল ফোন নেই। এজন্য সহজে তাদের ট্রেস করা যাচ্ছে না। পুলিশ এ নিয়ে কাজ করছে।

এসএ-১৬/৩০/২৩ (জাতীয় ডেস্ক)