নাটোরে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ১, আহত ৩

প্রকাশিতঃ ডিসেম্বর ৪, ২০১৮ আপডেটঃ ৬:১৫ অপরাহ্ন

নাটোরে চাঁদাবাজীকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ছাত্রলীগের এক নেতা গুলিবিদ্ধ এবং সভপতিসহ তিনজন আহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে এঘটনাটি ঘটে।

গুলিবিদ্ধ নাটোর এনএস কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহরিয়ার রিয়নকে সদর হাসপাতালে এবং আহত ছাত্রলীগ সভাপতি রাকিবুল ইসলাম জ্ব্যাম্বসকে ও কর্মী রুবেলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও দলীয় সূত্র জানায়, ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম জ্ব্যাম্বস ট্রাক ব্যবসায়ী বড়গাছা এলাকার ভাড়া বাড়িতে বসবাসরত মনিরুজ্জামান সেন্টুর কাছে ১০ লাখ টাকা পায় দাবি করে জোর করে ট্রাকটি ছিনিয়ে নেয়। এ ঘটনায় মঙ্গলবার বেলা দেড়টার দিকে মনিরুজ্জামানের স্ত্রী রোজী বেগম প্রতিবাদ করলে জ্ব্যাম্বস তাকে ধাওয়া করে।

এসময় রোজীর আত্মীয় নাটোর এসএস সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহলিয়ার রিয়ন বাধা দিলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এতে রিয়ন গুলিবিদ্ধ হয়। আহত হয় ছাত্রলীগের সভাপতি ও এক কর্মী। তাদের নাটোর হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম বলেন, এটি ব্যবসা জনিত পারিবাবরিক বিরোধ। এই ঘটনার সঙ্গে ছাত্রলীগের কোনো রাজনৈতিক সম্পর্ক নেই।

এ বিষয়ে নাটোর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী জালাল উদ্দিন বলেন, দু’পক্ষের সংঘর্ষের সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় এখনও কোনো মামলা হয়নি।

বিএ-১৫/০৪-১২ (উত্তরাঞ্চল ডেস্ক)