নাটোরে বালুর ট্রাকের নিচে প্রাণ গেল এক পরিবারের ৩ জনের

পেশায় স্যান্ডেল ব্যবসায়ী আবদুর রব খালেদ (৩৫)। স্ত্রী সোনিয়া বেগম (২৮) ও ৯ বছর বয়সি ছেলে তাসফি হাসানকে বিয়ের দাওয়াতে। কিন্তু ঘরে ফেরা হলোনা তাদের।

বেপরোয়া বালুবাহী ট্রাকের চাপায় প্রাণ হারিয়েছেন মোটরসাইকেল আরোহী এই তিন জন। রোববার বিকেল সাড়ে ৪টার দিকে নাটোরের বাগাতিপাড়ায় মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে।

নিহত আবদুর রব খালেদ রাজশাহী পুঠিয়া উপজেলার আড়ানী পৌর এলাকার বাসিন্দা। পৌর সদরে স্যান্ডেলের দোকান রয়েছে তার। তার স্ত্রী সোনিয়া ছিলেন গৃহিনী। ছেলে তাসফি পড়তো আড়ানী প্যারাগণ কিন্ডার গার্টেনের তৃতীয় শ্রেণিতে। খালেদ-সোনিয়া দম্পতির আরেকটি সন্তান রয়েছে বলে জানা গেছে।

বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম শেখ জানান, উপজেলার বাঁশবাড়িয়া ডিগ্রি কলেজের কাছে ওয়াপদা এলাকায় এই দুর্ঘটনা ঘটেছে।

খবর পেয়ে মরদেহ নিয়ে গেছেন স্বজনরা। এ ঘটনায় দুর্ঘটনাকবলিত ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে এর চালক ও হেলপার পলাতক। এনিয়ে আইনত ব্যবস্থা নিচ্ছে পুলিশ।

নিহতের স্বজনদের বরাত দিয়ে ওসি বলেন, মোটরসাইকেল আরোহী আবদুর রব খালেদ স্ত্রী-সন্তান নিয়ে বাগাতিপাড়া উপজেলার কৈয়চারপাড়ায় ভগ্নিপতি রফিকুল ইসলামের বাড়িতে ভাগ্নির বিয়ের দাওয়াতে গিয়েছিলেন। সেখান থেকে বিকেলে নিজ বাড়িতে ফিরছিলেন তারা।

পথে বাঁশবাড়িয়া এলাকায় বিপরীতগামী বালুবাহী ট্রাকটি মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান তিন আরোহী। পরে স্থানীয়রা ট্রাকটি আটকান। তবে তার আগেই চালক ও হেলপার পালিয়ে গেছেন।

বিএ-১৬/২০-০১ (উত্তরাঞ্চল ডেস্ক)