নাটোরে চালককে হত্যা করে অটো ছিনতাই

নাটোরের বড়াইগ্রাম উপজেলায় রামুচন্দ্র দাস (৩৭) নামে এক চালককে হত্যা করে তার অটোরিকশাটি ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

এ সময় ছিনতাইকারীরা অটোয় থাকা সুপার স্টার বাল্ব কোম্পানির বিক্রয় প্রতিনিধির প্রায় দেড় লক্ষাধিক টাকা নিয়ে যায় তারা।

শনিবার রাতে নাটোর-পাবনা মহাসড়কের আহমেদপুর কারবালা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রামুচন্দ্র নাটোর শহরের মল্লিকহাটি মহল্লার বাবুল চন্দ্র দাসের ছেলে।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলীপ কুমার দাস জানান, একটি ইলেকট্রিক কোম্পানির বিক্রয় প্রতিনিধি অসীম কুমার (৪০) সারা দিন মালামাল বিক্রি শেষে রাতে রামুচন্দ্রের অটোরিকশায় বনপাড়া থেকে নাটোরে যাচ্ছিলেন।

এ সময় তাদের কাছে পণ্য বিক্রির প্রায় দেড় লাখ টাকা ছিল। এ অবস্থায় অটোরিকশাটি আহমেদপুর কারবালা এলাকায় পৌঁছলে একদল দুর্বৃত্ত তাদের পথরোধ করে।

একপর্যায়ে অস্ত্রের মুখে তাদের কাছ থাকা টাকা ও অটোরিকশা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে দুর্বৃত্তরা। এ সময় বাধা দিলে তারা ক্ষিপ্ত হয়ে চালক রামুচন্দ্র দাসের কোমরের একটু ওপরে ও শরীরের একাধিক জায়গায় ছুরিকাঘাত করে। পরে তাকে শ্বাসরোধে মৃত্যু নিশ্চিত করে এবং অসীমকে হাত-পা বেঁধে টাকা ও অটোরিকশাটি নিয়ে দ্রুত পালিয়ে যায়।

পরে পথচারীরা রাস্তার ওপর তাদের পড়ে থাকতে দেখে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক রামুচন্দ্রকে মৃত ঘোষণা করেন।

ওসি দিলীপ কুমার দাস বলেন, মরদেহটি ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আর অসীমকে সঙ্গে নিয়ে অভিযানে নামা হয়েছে। কারা এ ঘটনা ঘটিয়েছে, তা শনাক্ত করতে বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নাটোর সদর হাসপাতালের চিকিৎসক ডা. রাসেল বলেন, নিহত ব্যক্তির শরীরে ছুরি দিয়ে আঘাতের এবং গলায় ফাঁসের চিহ্ন রয়েছে।

বিএ-০৬/০৭-০৪ (উত্তরাঞ্চল ডেস্ক)