নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২জন নিহত

নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও তিনজন। সোমবার সকালে বড়াইগ্রাম ও সিংড়া উপজেলায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- বড়াইগ্রাম উপজেলার গড়মাটি গ্রামের ছব্বের আলীর ছেলে আসমত আলী (৬০) ও
সিংড়া উপজেলার বড়বাড়ি এলাকার আব্দুর রহিমের ছেলে আলাউদ্দিন (৪২)।

প্রত্যক্ষদর্শীরা জানান , বড়াইগ্রাম উপজেলার গড়মাটি গ্রামের ছব্বের আলীর ছেলে আসমত আলী সকালে বাড়ি থেকে অটোভ্যানযোগে দাঁড়িখৈর সাহেব বাজারে যাচ্ছিলেন রসুন বিক্রি করতে। পথে ধানাইদহ বাজারে পাবনা থেকে নাটোরগামী একটি দ্রুতগতির ট্রাক ওই ভ্যানটিকে চাপা দিয়ে পালিয়ে যায়।

এ সময় আসমত আলী ভ্যান থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় আহত হন নিহত আসমত আলীর ছেলে মিজানুর রহমান ও প্রতিবেশী বিপ্লব হোসেন। আহতদের উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে। তবে ট্রাকটি আটক করা সম্ভব হয়নি।

এদিকে সকালে মাছ ব্যবসায়ী আলাউদ্দিন মাছের পোনা কেনার জন্য অটোভ্যানযোগে বাড়ি থেকে নাটোর শহরে যাচ্ছিলেন। পথে ডাল সড়ক এলাকায় অটোভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই আলাউদ্দিন মারা যান।

তিনি সিংড়া উপজেলার বড়বাড়ি এলাকার আব্দুর রহিমের ছেলে। এ সময় আহত হন ভ্যানের অপর আরোহী অমিত সাহা । তিনি একই এলাকার আশুতোষ সাহার ছেলে। অমিতকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলীম হোসেন শিকদার ও ঝলমলিয়া হাইওয়ে থানার ওসি মোজাম্মেল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিএ-০৮/২৯-০৪ (উত্তরাঞ্চল ডেস্ক)