নাটোরে প্রেমের ফাঁদে ফেলে প্রতারণার দায়ে নারীসহ আটক ২

নাটোরের গুরুদাসপুরে প্রেমের ফাঁদে ফেলে প্রতারণার অভিযোগে নারীসহ দুইজনকে আটক করেছে পুলিশ। বুধবার সন্ধ্যায় উপজেলার চাঁচকৈড় বাজারপাড়া থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- ইমরান আলী ওরফে বাবু ও মোসাম্মৎ রেবেকা খাতুন।

নাটোরের এএসপি (সিংড়া সার্কেল) জামিল আকতার জানান, প্রতারণার শিকার হয়ে এক যুবক থানায় অভিযোগ দেন। অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে দেখা যায়, একটি চক্র মোবাইলের মাধ্যমে নারীদের ব্যবহার করে ছেলেদের প্রেমের ফাঁদে ফেলে। এরপর নির্ধারিত ঘরে ওই নারী ছেলেকে ডাকে।

তারপর ছেলে নারীর সঙ্গে ঘরের ঢুকলেই চক্রটি কাজ শুরু হয়। তারা ছেলেকে উলঙ্গ করে চিত্র ও ভিডিও ধারণ করে। পরে চিত্র ও ভিডিও দেখিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়া হয়। ভুক্তভোগীরা সামাজিক মর্যাদার ভয়ে আর্থিক লেনদেন করে থাকেন।

গত ১৬ ডিসেম্বর আসামি ইমরান আলী ও সুরুজ আলী মিলে এক ভুক্তভোগীকে আটক করে বিবস্ত্র করে আপত্তিকর ছবি তুলে। তাৎক্ষণিক ভুক্তভোগীর কাছ থেকে তারা ১৫ হাজার টাকা হাতিয়ে নেয়। পরে আরো মোটা অংকের টাকা দাবি করেন।

এমন খবর পেয়ে তথ্য ও প্রযুক্তির সহযোগিতায় আসামিদের শনাক্ত করে অভিযান চালানো হয়। অভিযানের ইমরানকে আটক করা হয়। এরপর আটক ইমরানের দেয়া তথ্যের ভিত্তিতে যৌন ফাঁদ পাতা নারী রেবেকা খাতুনকে আটক করা হয়।

তিনি আরো জানান, আটকরা একটি চক্র। তাদের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা করা হয়েছে। এছাড়া তারা আদালতে অভিযোগের স্বীকারোক্তি দিয়েছে।

বিএ-১৮/১৯-১২ (উত্তরাঞ্চল ডেস্ক)