নাটোরে মেয়েসহ নারী নিখোঁজ

নাটোরের বাগাতিপাড়ায় চারদিন থেকে মেয়েসহ এক নারী নিখোঁজ হয়েছেন। এ বিষয়ে বাড়াবাড়ি না করতে গৃহবধূর ভাই আবু বকরকে হুমকি দেয়া হয়েছে। বিষয়গুলো নিয়ে থানায় জিডির পাশাপাশি রাজশাহীর সাইবার ক্রাইম ইউনিটে অভিযোগের করা হয়। নিখোঁজ শিউলী বেগম রাজশাহীর রাজপাড়া এলাকার ইদ্রিস আলীর মেয়ে বলে জানা গেছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, বাগাতিপাড়া উপজেলার ফাগুয়ার দিয়ার ইউনিয়নের স্যানাল পাড়া গ্রামের ইমরান হোসেনের স্ত্রী শিউলী বেগম (২৬) গত মঙ্গলবার পাশের লালপুর উপজেলা সোভগ্রামে দাদির বাড়ি বেড়াতে যাওয়ার কথা বলে মেয়ে ইভা (৪) কে নিয়ে স্বামীর বাড়ি থেকে বের হয়। এর পর থেকেই সে মেয়েসহ নিখোঁজ।

শিউলীর ভাই আবু বকর জানান, বোন নিখোঁজের পর তিনি জিডি করার জন্য বাগাতিপাড়া মডেল থানায় যান। থানা থেকে বের হওয়ার পর “জীবন বড় কঠিন” নামের একটি ইমো নাম্বার থেকে তাকে ফোন করে হুমকি দেয়া হয়। তাকে বলা হয় ইতোমধ্যে তার ভাগনি ইভাকে শেষ করা হয়েছে। এবার তার বোনকে মারার পালা। পুলিশের কাছে না যাওয়ার জন্য তাকে হুমকি দেয়া হয়েছে। বিষয়গুলো তিনি বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলামকে জানিয়েছেন।

পুলিশের পরামর্শ মতো তিনি বিষয়গুলো নিয়ে রাজশাহীর সাইবার ক্রাইম ইউনিটের সাথেও যোগাযোগ করেছেন। তিনি দাবি করেন, তার বোন এবং ভাগনি নিখোঁজের পিছনে তার ভগ্নিপতি ইমরানের হাত রয়েছে। আব্দুলপুর স্টেশনের ঝালমুড়ি বিক্রেতা আলাল হোসেন তাদের জানিয়েছেন, শিউলী ও তার মেয়েকে তিনি আগে থেকেই চিনেন। মঙ্গলবার দুপুর ১২টার দিকে তিনি চাঁপাইনবাবগঞ্জ থেকে সিরাজগঞ্জের উদ্দেশে ছেড়ে আসা ট্রেনে তাদের উঠতে দেখেছেন।

শিউলীর স্বামী ইমরান হোসেন বলেন, তাদের স্বামী-স্ত্রীর মধ্যে কোন ঝগড়া বিবাদ নেই। স্ত্রীর নিখোঁজের বিষয়ে তিনি থানায় জানিয়েছেন। এর আগেও একাধিকবার শিউলী বাড়ি ছেড়ে গেছে বলে তিনি দাবি করেন।

বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম শুক্রবার বিকেলে এই প্রতিবেদককে বলেছেন, প্রাথমিকভাবে বিষয়টি ইচ্ছাকৃত আত্মগোপন বলে মনে হচ্ছে। অভিযোগ করলে তারা বিষয়টি খতিয়ে দেখবেন।

এসএইচ-০৮/১৪/২২ (উত্তরাঞ্চল ডেস্ক)