ছেলের হাতে বাবা খুন!

প্রকাশিতঃ আগস্ট ১০, ২০১৮ আপডেটঃ ৮:৩৮ অপরাহ্ন

নাটোরের নলডাঙ্গা উপজেলার মাধনাগর ইউনিয়নে জমি লিখে না দেয়ায় পিতা শ্বাসরোধ করে হত্যা করেছে ছেলে। শুক্রবার সকাল ১০টার দিকে মাধনগর ইউনিয়নের ভট্টপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম  আফসার আলীকে (৭০)। অভিযুক্ত ছেলের নাম মুরশীদ আলী(৪০)।

নিহত আফসার আলী একই এলাকার মৃত আজিম উদ্দিনের ছেলে। ঘটনার পর থেকেই ছেলে মুরশীদ আলী পলাতক রয়েছে। এদিকে, পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

নিহতের পরিবার ও এলাকাবাসী জানায়, নিজেদের জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে পিতা-পুত্রের মধ্যে বিরোধ চলে আসছিলো। এরই জেরে শুক্রবার বেলা ১০ টার দিকে আফসার আলীর সাথে জমিজমা নিয়ে তার ছেলে মুরশীদ আলীর কথা কাটাকাটি হয়।

এরই এক পর্যায়ে জমি লিখে দিতে রাজি না হওয়ায় ক্রোধ সংবরণ করতে না পেরে মুরশীদ আলী তার বাবার গলা চেপে ধরে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনার পর ছেলে মুরশীদ আলী বাড়ি থেকে পালিয়ে যায়।

খবর পেয়ে নলডাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আফসার আলীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূর হোসেন খন্দকার জানান, এ ঘটনায় এখনও কেউ কোন মামলা দায়ের হয়নি তবে পলাতক মুরশীদ আলীকে ধরতে অভিযান চালানো হচ্ছে।

এমও-০৩/১০-০৮ (উত্তরাঞ্চল ডেস্ক)