ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

রাজশাহীতে ১০তলা ভবন থেকে পড়ে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার (১ ফেব্রুয়ারি) দুপুরে রাজশাহী মহানগরীর মাস্টারপাড়া এলাকায় থাকা পদ্মা গার্ডেনের সামনের এ ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পরে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত ওই নির্মাণ শ্রমিকের নাম শিপলু (৩০)। তিনি ওই এলাকার শামীম হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, রাজশাহী মহানগরীর মাস্টারপাড়া এলাকার ওই ১০তলা ভবনের নির্মাণ কাজ করছেন- আরিফুল হক সম্রাট নামের এক ডেভলপার। আজ বুধবার দুপুরে দশতলা ভবনে কাজ করার সময় ক্রেনের তার ছিড়ে নিচে পড়ে যান নির্মাণ শ্রমিক শিপলু। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে বোয়ালিয়া থানা পুলিশ ঘটনাস্থলে যায়।

জানতে চাইলে রাজশাহী বোয়ালিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সাদিকুল ইসলাম জানান, ওই এলাকায় আরিফুল হক সম্রাট নামের এক ডেভলপার ওই ১০তলা ভবনের নির্মাণ কাজ করছেন। আজ তার অধীনে নির্মাণ কাজ করতে গিয়ে ১০তলা ভবন থেকে পড়ে শিপলুর মৃত্যু হয়। পরে এই ঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য তা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে বলেও জানান- এই পুলিশ কর্মকর্তা।

এলএস-০৭/০২/২৩ (উত্তরাঞ্চল ডেস্ক)