পাবনায় মোটরসাইকেল দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত

পাবনার চাটমোহরে মোটরসাইকেল দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। শুক্রবার বিকেল ৫টার দিকে চাটমোহর-পাবনা সড়কের নেউতিগাছা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ভাঙ্গুড়া পৌর শহরের পুরাতন এসআর পাড়া মহল্লার মৃত সিরাজুল ইসলামের ছেলে ফরিদপুর উপজেলা এলজিইডি অফিসের হিসাব সহকারী মনিরুল ইসলাম (৪২) এবং তার স্ত্রী আফরোজা খাতুন (৩৫)।

প্রত্যক্ষদর্শী ও নিহতদের পারিবারিক সূত্রে জানা গেছে, স্ত্রী আফরোজা খাতুনের চাকরির সুবাদে দীর্ঘদিন ধরে মনিরুল ইসলাম চাটমোহর পৌর শহরের জিরো পয়েন্ট এলাকায় ভাড়াবাসায় বসবাস করে আসছিলেন। শুক্রবার ছুটির দিন থাকায় স্ত্রীকে নিয়ে ব্যক্তিগত কাজে মোটরসাইকেল নিয়ে পাবনার উদ্দেশ্যে বের হন তিনি।

পথিমধ্যে নেউতিগাছা এলাকায় একটি কুকুরকে ‘সাইড’ দিতে গিয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি গাছের সঙ্গে সজোরে ধাক্কা খান চালক মনিরুল ইসলাম ও তার স্ত্রী। এতে দুইজনই মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যান।

চাটমোহর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মো. নাসির উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। যেহেতু এটি দুর্ঘটনা তাই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। থানায় এ সংক্রান্ত একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

বিএ-১৯/১৪-১২ (উত্তরাঞ্চল ডেস্ক)