পাবনায় ইয়াবাসহ ছাত্রলীগ নেতা আটক

পাবনার চাটমোহর উপজেলার নিমাইচড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুল মালেককে (২৪) ইয়াবা ট্যাবলেটসহ আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার নিমাইচড়া ইউনিয়ন পরিষদ থেকে তাকে আটক করা হয়। তিনি একই ইনিয়নের মির্জাপুর গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ নাসীর উদ্দিন জানান, আবদুল মালেক নিমাইচড়া ইউনিয়ন পরিষদের একটি কক্ষে থাকতেন। বৃহস্পতিবার তিনি ওই কক্ষে ইয়াবা ট্যাবলেট বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়।

পরে ওই কক্ষের মধ্যে একটি দিয়াশলাইয়ের বক্স থেকে ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরে তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

নিমাইচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান খোকন বলেন, মালেক ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক হওয়ার পর ছাত্রলীগ দুটি ভাগে বিভক্ত হয়েছে। তার বসতঘর ভেঙে যাওয়ায় তাকে আমি ইউনিয়ন পরিষদে থাকতে দিয়েছিলাম। সে ষড়যন্ত্রের শিকার বলে আমার কাছে মনে হয়েছে। তবে জড়িত থাকলে আমি এর বিচার চাই।

উপজেলা নির্বাহী অফিসার সরকার অসীম কুমার জানান, ইউনিয়ন পরিষদ স্থানীয় সরকার মন্ত্রণালয়ের জায়গা। সেখানে বহিরাগতদের থাকার সুযোগ নেই। চেয়ারম্যান বা সচিব আমার কাছে অনুমতি না নিয়েই মালেককে ইউনিয়ন পরিষদের একটি কক্ষে থাকতে দিয়েছে। সেখানে ইয়াবা ট্যাবলেট বিক্রি হচ্ছে এমন সংবাদ পেয়েছিলাম।

বিএ-১১/১০-০৫ (উত্তরাঞ্চল ডেস্ক)