রাজশাহীতে সুদের টাকা না পেয়ে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা

সুদের টাকা না দিতে পারায় রাজশাহীর বাঘায় এক গৃহবধূকে ধর্ষণ চেষ্টা চালিয়েছেন দাদন ব্যবসায়ী। বাধা দিতে গিয়ে মারধরের শিকার হয়েছেন ওই গৃহবধূর স্বামী। সোমবার সকালে উপজেলার চন্ডিপুর বড় ছয়ঘটি এলাকায় এই ঘটনা ঘটনা ঘটে।

এনিয়ে পরে ওই গৃহবধূ বাদি হয়ে অভিযুক্ত দাদন ব্যবসায়ী রতন আলীকে (৪০) আসামী করে মামলা দায়ের করেছেন থানায়। রতন আলী একই গ্রামের মুন্নাফ আলীর ছেলে। ঘটনার পর থেকে এলাকা ছাড়া রতন।

ওই গৃহবধূর অভিযোগ, তিন বছর আগে ফুচকা ব্যবসার জন্য তার স্বামী ২০ হাজার টানা ঋণ নেন রতন আলীর কাছ থেকে। ওই সময় জামানত হিসেবে একপি ফাঁকা চেকের পাতা নেন তিনি।

এরই মধ্যে সুদসহ ৪০ হাজার টাকা পরিশোধ হয়েছে। কিন্তু দাদন ব্যবসায়ী রতন আরো ৬০ হাজার টাকা দাবি করছেন। এই টাকা মাফ করে দিতে দীর্ঘদিন ধরেই তিনি কুপ্রস্তাব দিচ্ছিলেন।

ওই গৃহবধূ আরো অভিযোগ করেন, সোমবার ভোর ৬টার তার স্বামী বাড়িতে ছিলেননা। ওই সময় রতন এসে তার উপর চড়াও হন। তাকে টেনে হিঁচড়ে শোবার ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ চেষ্টা করেন।

গৃহবধূর চিৎকারে তার স্বামী দ্রুত পৌঁছে যান সেখানে। বাধা দেয়ার চেষ্টা করলে অভিযুক্ত রতন আলী তাকে এলোপাথাড়ি মারধর করেন। টের পেয়ে প্রতিবেশীরা পৌছার আগেই পালিয়ে যান রতন।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহাসিন আলী অভিযোগের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, অভিযোগ তদন্ত চলছে। এ ঘটনায় আইনত ব্যবস্থা নেয়া হচ্ছে।

বিএ-১৯/০৩-১২ (নিজস্ব প্রতিবেদক)