উন্নয়নের বার্তা পৌঁছে দেবে আওয়ামী লীগ

প্রকাশিতঃ ডিসেম্বর ৫, ২০১৮ আপডেটঃ ৬:১৭ অপরাহ্ন

রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনে উন্নয়নের বার্তা নিয়ে নেতাকর্মীদের মাঠে থাকার নির্দেশ দিয়েছেন ওমর ফারুক চৌধুরী।

বুধবার সকালে গোদাগাড়ী ইউনিয়ন পরিষদ চত্বরে আয়োজিত আওয়ামী লীগের বর্ধিত সভায় ফারুক চৌধুরী এই নির্দেশনা দেন। বেলা ১১টা থেকে শুরু হওয়ায় ওই সভায় প্রধান অতিথি ছিলেন তিনি।

জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী গত দুই মেয়াদে এই আসনের সংসদ সদস্য। নৌকার টিকেট পেয়ে নবম জাতীয় সংসদ নির্বাচনে এই আসনে বিজয়ী হন তিনি। এবারও এই আসনে নৌকার প্রার্থী তিনি।

ফারুক চৌধুরী বলেন, গত এক দশকে আওয়ামী লীগ সরকার শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ ও অবকাঠামোসহ সকল খাতে ব্যাপক উন্নয়ন করেছে। এর সুফল পাচ্ছে সাধারণ মানুষ। এর সুফল পাচ্ছে জনগণ। মানুষের জীবনমানের উন্নয়ন ঘটেছে।

এই বার্তা নিয়ে ভোটারদের কাছে পৌঁছে দিকে হবে। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আবারো নৌকায় ভোট চান ফারুক চৌধুরী।

উপজেলা আওয়ামী লীগের সদস্য নজরুল ইসলাম এনারুলের সভাপতিত্বে সভায় অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বদিউজ্জামান, উপজেলা ছাত্রলীগের সভাপতি পারভেজ বাবু, গোদাগাড়ী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাসুদুল গণি মাসুদ, যুবলীগ সভাপতি ইসমাইল হোসেন, সম্পাদক আব্দুল মালেক।

গোদাগাড়ী ইউনিয়ন কৃষক লীগের সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, ইউনিয়ন মহিলা লীগের সভাপতি খাদিজা, সম্পাদক পূর্ণিমাসহ ইউনিয়ন আওয়ামী লীগ ও এর অংগ-সংগঠনের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা সভায় অংশ নেন।নেতাকর্মীদের নৌকার জয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধভাবে প্রচারণায় নামারও আহবান জানানো হয়। সভায় আসন্ন নির্বাচনী প্রচারণায় দলের বিভিন্ন কৌশল নিয়েও আলোচনা হয়েছে।

বিএ-১০/০৫-১২ (নিজস্ব প্রতিবেদক)