মিনুর কাছে নৌকায় ভোট চাইলেন বাদশা!

রাজশাহী-২ (সদর) আসনে ধানের শীষের প্রার্থী মিজানুর রহমান মিনুর কাছে নৌকায় ভোট চেয়েছেন ফজলে হোসেন বাদশা। শুক্রবার নগরীর শাহমখদুম (র.) দরগা মসজিদে জুমার নামাজ শেষে বেরিয়ে কুশল বিনিময় করেন হেবিওয়েট দুই প্রার্থী।

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা ক্ষমতাশীন আওয়ামী লীগ নেত্বাধীন মহাজোটের প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নিয়েছেন। আর বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু ২০ দল ও ঐক্যফ্রন্টের প্রার্থী।

সর্বশেষ অষ্টম জাতীয় সংসদ নির্বাচনে আসনের সংসদ সদস্য হন মিনু। এর আগে টানা সতেরো বছর তিনি রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ছিলেন। গত নবম সংসদ নির্বাচনে তাকে হারিয়ে নৌকার প্রার্থী হয়ে প্রথমবার সংসদ সদস্য হন বাদশা। এরপর দশম জাতীয় সংসদ নির্বাচনেও বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত হন।

ভোটের রাজনীতিতে এই দুই প্রার্থীর চলছে কথার লড়াই। কিন্তু তারপরও সৌহার্দ্যের খামতি নেই। পোড় খাওয়া এই দুই রাজনীতিবিদ এবার সামনাসামনি হলেন প্রচারণায় নেমে। একে অপরকে আলিঙ্গন করলেন, করলেন কোলাকুলি। এসময় এই দুই নেতা ছিলো হাস্যোজ্জল।

এক পর্যায়ে মিজানুর রহমান মিনুর হাতে নৌকার লিফলেট তুলে দিয়ে ভোট চান বাদশা। মিনুরও ধানের শীষের লিফলেট তুলে দিয়ে ভোট চান। সৌহার্দ্য বিনিময় শেষে এলাকা নেতাকর্মীদের নিয়ে যে যারমত প্রচারণায় নামেন।

বিএ-০৮/১৮-১২ (নিজস্ব প্রতিবেদক)