প্যাডেল ঘুরছে, চলছে শাহরিয়ারের ভোটের প্রচারনা

সাইকেলের প্যাডেল ঘুরছে, চলছে ভোটের প্রচারনা। আর এমন প্রচারনা করলেন রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের প্রার্থী পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি। শনিবার বিকেলে তাঁর নির্বাচনী এলাকা চারঘাট উপজেলার ইউসুবপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগকালে তিনি সাইকেল চালিয়ে ভোটের প্রচরনা করেন। সাইকেল চালানোর এমন ছবি ও ভিডিও সামাজিক মাধ্যমেও ছড়িয়ে পড়ে।

রাজশাহীর সর্বত্রই এখন জাতীয় সংসদ নির্বাচনের প্রচারনায় মুখোরিত। প্রার্থীরা কখনও পায়ে হেটে, মটোরসাইকেলে চড়ে, আবার কখনও গাড়িতে করে নির্বাচনী এলাকায় যাচ্ছেন এবং ভোট চাচ্ছেন। তবে সাইকলে চড়ে নিজের প্রচারনা চালাতে দেখা গেল প্রার্থীকে। আর তা করলেন শাহরিয়ার আলম এমপি।

শনিবার বিকেলে নিজ নির্বাচনি এলাকা চারঘাট উপজেলার ইউসুফপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় প্রচারনা চালাচ্ছিলেন। এমন হঠাৎ করে নিজে সাইকেল চালিয়ে নৌকা প্রতীকে গণসংযোগ শুরু করেন।

তিনি সাইকেল চালাচ্ছেন আর দলের নেতাকর্মীরা সাথে সাথে হাটছেন আবার কেউ দৌড়াচ্ছেন। বিভিন্ন বয়সের ছেলেরা শ্লোগান দিচ্ছেন নৌকা নৌকা বলে। গন্তব্যস্থলে গিয়ে পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলে উঠেন ‘এই এই ব্রেক নাই, ব্রেক নাই নাই” বলে থামেন এবং ভেটারদের সাথে শুভেচ্ছা বিনিময় শুরু করেন।

এসময় তাঁর সাথে ছিলেন, চারঘাট উপজেলা ছাত্রলীগের সভাপতি আল মামুন তুষার, সাধারণ সম্পাদক রায়হানুল হক রানা, ছাত্রলীগ নেতা কাউসার আলীসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

এসএইচ-৩৪/১৫/১২ (নিজস্ব প্রতিবদেক)