রাজশাহীতে একশ ভরি স্বর্ণসহ গ্রেফতার ৩

রাজশাহীর গোদাগাড়ীতে একশ ভরি স্বর্ণসহ তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে রাজশাহী-চাাঁপাইনবাবগঞ্জ মহামসড়কের গোদাগাড়ী পৌর এলাকার মহিশালবাড়ীতে মাইক্রোবাস তল্লাশি চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ সদরের শান্তিরমোড়ের ওসমান গনি (৩৫), পার্শ্ববর্তী হারুপুর মহল্লার ইসারুল ইসলাম (৩৫) এবং শিবগঞ্জ উপজেলার রশিদনগর গ্রামের ডালিম (২৫)।

গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করেছেন। ওসি জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের মহিশালবাড়িতে ভোর ৫টার দিকে তল্লাশি শুরু করে।

এসময় একটি মাইক্রোবাসের গতিরোধ করে তল্লাশি চালালে সিটের নিচে অভিনব কায়দায় রাখা ১০টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। প্রতিটি বারে ১০ ভরি করে স্বর্ণ আছে বলে গ্রেফতারকৃতরা জানান।

ওসি জানান, গ্রেফতারকৃতদের মধ্যে ওসমান কাতার প্রবাসী। তিনি মাঝে মধ্যেই চোরাপথে দেশে সোনা নিয়ে আসেন বলে প্রাথমিক জিঙ্গাসাবাদে স্বীকার করেছেন। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বিএ-০৩/১৮-১২ (নিজস্ব প্রতিবেদক)