রাবিতে মাদক নির্মূলে ছাত্রলীগের সহযোগিতা চায় পুলিশ

প্রকাশিতঃ জানুয়ারী ১২, ২০১৯ আপডেটঃ ৪:৪১ অপরাহ্ন

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) মাদক নির্মূলে ছাত্রলীগের ছাত্রলীগের সহায়তা চেয়েছে পুলিশ। শনিবার দুপুরে রাবি ছাত্রলীগের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে মহানগর পুলিশের (আরএমপি) কমিশনার একেএম হাফিজ আক্তার তাদের কাছে এই সহযোগিতা চান।

আরএমপির সদর দপ্তরের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় রাবি ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুসহ অন্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় বিশ্ববিদ্যালয়ে মাদক, জঙ্গিবাদ, সাইবার ক্রাইমসহ নানা বিষয়ে আলোচনা হয়।

এসব অপরাধ দমনে ছাত্রলীগের ইতিবাচক ও সহযোগিতামূলক ভূমিকা প্রত্যাশা করে পুলিশ কমিশনার বলেন, বর্তমানে বাংলাদেশ যে উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে চলেছে তার ধারক ও বাহক শিক্ষার্থীরা। মাদক, জঙ্গিবাদসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড প্রতিরোধ করে সমাজের জন্যকল্যাণকর কর্মকাণ্ডে শিক্ষার্থীদের অংশগ্রহণ নিশ্চিত করতে হবে।

আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করার জন্য তিনি ছাত্রলীগের প্রতি আহবান জানান।

সভায় আরও উপস্থিত ছিলেন- আরএমপির বোয়ালিয়া জোনের উপ-কমিশনার আমির জাফর, নগর বিশেষ শাখার পুলিশ সুপার আলমগীর হোসেন, মতিহার জোনের অতিরিক্ত উপ-কমিশনার হাতেম আলী, সহকারী কমিশনার শামছুল আযম, নগর বিশেষ শাখার সহকারী কমিশনার ইফতে খায়ের আলম, মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদাত হোসেন খান প্রমুখ।

এসএইচ-১৪/১২/১৯ (নিজস্ব প্রতিবেদক)