রাজশাহীতে মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

প্রকাশিতঃ ফেব্রুয়ারী ১২, ২০১৯ আপডেটঃ ৩:৪৩ অপরাহ্ন

রাজশাহীর গোদাগাড়ীতে মতিউর রহমান মতি (৪০) নামে এক ব্যক্তির গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকাল ৯টার দিকে উপজেলার দ্বিগ্রাম আদিবাসীপাড়া এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত মতিউর রহমান মতি গোদাগাড়ী পৌর এলাকার মাদারপুর মহল্লার সৈয়দ আলীর ছেলে।

পুলিশের ভাষ্য, তিনি চিহ্নিত মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরেই তিনি কৌশলে মাদক ব্যবসা চালিয়ে আসছিলেন। তার নামে থানায় মামলাও রয়েছে।

গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, সকালে গুলিবিদ্ধ মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন স্থানীয়রা।

পরে সেই মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে নেয়া হবে।

-ওসি আরো বলেন, নিহতের বুকে ও মাথায় গুলির চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে-গুলিবিদ্ধ হয়ে তিনি মারা গেছেন। তবে হত্যাকাণ্ডের উদ্দেশ্য ও কারা জড়িত তা নিশ্চিত হওয়া যায়নি। এনিয়ে পুলিশ আইনত ব্যবস্থা নিচ্ছে বলে জানান ওসি।

এদিকে, জেলা পুলিশের মুখপাত্র আবদুর রাজ্জাক খান জানান, সোমবার দিবাগত রাতে জেলা পুলিশ মাদক বিরোধী অভিযানে ৪১ জনকে গ্রেফতার করেছে।

এদের মধ্যে গোদাগাড়ীতে ৯ জন, তানোরে ৪ জন, মোহনপুরে ২ জন, পুঠিয়ায় ৬ জন, বাগমারায় ৩ জন, দূর্গাপুরে ৫ জন, চারঘাটে ৮ জন এবং বাঘায় ৪ জন। অভিযানে কিছু মাদকদ্রব্য উদ্ধার করেছে পুলিশ। আইনী প্রক্রিয়া শেষে গ্রেফতারকৃতদের সোমবার সকালে আদালদে নেয়া হয়েছে বলে জানান আবদুর রাজ্জাক খান।

বিএ-০২/১২-০২ (নিজস্ব প্রতিবেদক)