রাজশাহীতে মাদক বিরোধী অভিযানে গ্রেফতার ৭১ জন কারাগারে

রাজশাহীতে মাদক বিরোধী পুলিশের নিয়মিত অভিযানে গ্রেফতার ৭১ জনকে কারাগারে পাঠানো হয়েছে। আদালতের নির্দেশে সোমবার বিকেলে তাদের রাজশাহী কেন্দ্রীয় কারাগারে নেয়া হয়। এর আগে দুপুরের দিকে নিয়মিত মামলায় তাদের আদালতে তোলে পুলিশ।

এদের মধ্যে ৩৪ জন গ্রেফতার হন নগর পুলিশের অভিযানে। বাঁকি ৩৭ জনকে গ্রেফতার করে জেলা পুলিশ। রোববার রাতভর জেলা ও নগর পুলিশ নিয়মিত অভিযানে গ্রেফতার করে এদের। এই অভিযানে কিছু মাদকদ্রব্যও উদ্ধার হয়েছে।

নগর পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম বলেন, অভিযানে বোয়ালিয়া মডেল থানা ১০ জন, রাজপাড়া থানা ৯ জন, চন্দ্রিমা থানা একজন, মতিহার থানা ২ জন, কাটাখালি থানা ৪ জন, শাহমখদুম থানা একজন, পবা থানা ২ জন, কাশিয়াডাঙ্গা থানা একজন এবং দামকুড়া থানা ৪ জনকে গ্রেফতার করে।

এদের মধ্যে ১০ জনই ওয়ারেন্টভূক্ত আসামী। এছাড়া ১০ জনকে মাদকদ্রব্যসহ এবং অন্যান্য অপরাধে ১৪ জনকে গ্রেফতার করা হয়। এই অভিযানে ৬৩ পিস ইয়াবা, ২৫০ গ্রাম গাঁজা এবং ২ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

অন্যদিকে, জেলা পুলিশের মুখপাত্র আবদুর রাজ্জাক খান বলেন, জেলার গোদাগাড়ীতে ৭ জন, তানোরে ৫ জন, মোহনপুরে ৩ জন, পুঠিয়ায় ৩ জন, বাগমারায় ২ জন, দূর্গাপুরে ৫ জন, চারঘাটে ৪ জন এবং বাঘা ৮ জনকে গ্রেফতার করা হয় । এই অভিযানে ১৫০ গ্রাম গাঁজা, ৬০ পিস ইয়াবা এবং ৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

আইনী প্রক্রিয়া শেষে সোমবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে নেয়া হয়েছে বলে জানান নগর ও জেলা পুলিশের এই দুই কর্মকর্তা।

বিএ-১০/১৮-০৩ (নিজস্ব প্রতিবেদক)