রাজশাহীতে পর্দা উঠলো মাস্টার্স ক্রিকেট কার্নিভালের

রাজশাহীতে পর্দা উঠেছে মাস্টার্স টি-২০ ক্রিকেট কার্নিভালের চতুর্থ আসরের। শুক্রবার সকালে শহিদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে জেলা প্রশাসক এসএম আবদুল কাদের আনুষ্ঠানিকভাবে এ প্রতিযোগীতার উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন-টুর্নামেন্ট আয়োজক কমিটির আহবায়ক খালেদ মাসুদ পাইলট, যুগ্ম আহবায়ক মোহাম্মদ শেখ মামুন ডলার, ওমর শরীফ খান রনক, ইমতিয়াজুর রহমান টনি, সাইফুল্লাহ খান জেম, মঞ্জুর আলম সোহেল প্রমুখ।

এবারের প্রতিযোগীতায় অংশ নিচ্ছে মোট আটটি দল। দলগুলো হলো, ফাইটার রাজশাহী, রাজশাহী বুলস, বরেন্দ্র হিরোজ, কিংস ইলেভেন সিল্কসিটি, পদ্মা ওয়ারিয়ার্স, নর্থদান টাইটান, রাজশাহী চ্যালেঞ্জার ও ব্লেজিং বরেন্দ্র।

উদ্বোধনীতে প্রত্যেক দলের মালিক অংশ নেন। পরে ফটো সেশনে অংশ নেন অতিথিরা। সকালে গতবারের চ্যাম্পিয়ান ফাইটার রাজশাহী ও রাজশাহী বুলস্ মুখোমুখী হয়। একই মাঠে বেলা ১২টায় মুখোমুখি হয় বরেন্দ্র হিরোজ ও কিংস ইলেভেন সিল্কসিটি। দুপুরে বিভাগীয় ক্রিকেট স্টেডিয়ামে যান সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

এ সময় তিনি ফাইটার রাজশাহী ও রাজশাহী বুলস্ এর খেলা দেখেন। এরপর বরেন্দ্র হিরোজ ও কিংস ইলেভেন সিল্কসিটি মধ্যকার খেলার ট্স করেন মেয়র। এরপর খেলা অংশগ্রহণকারী দলের খেলোয়াড়দেও সাথে সঙ্গে ফটোসেশনে অংশ নেন মেয়র।

বিভাগীয় স্টেডিয়াম ছাড়াও মহিলা ক্রিড়া কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত হবে প্রতিটি খেলা। উদ্বোধনী দিনে সকালে দুটি এবং বিকেলে দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রতিযোগীতার ফাইনাল অনুষ্ঠিত হবে আগামী ৫ এপ্রিল। এবারের প্রতিযোগীতায় টাইটেল স্পন্সর হয়েছে ওমেরা এলপিজি গ্যাস।

বিএ-১৬/২২-০১ (নিজস্ব প্রতিবেদক)