নির্মাণাধীন ফ্লাইওভার ও রাস্তার কাজ পরিদর্শনে রাসিক মেয়র লিটন

প্রকাশিতঃ এপ্রিল ১২, ২০১৯ আপডেটঃ ৯:০১ অপরাহ্ন

রাজশাহীর মেহেরচন্ডী পূর্ব বুধপাড়া এলাকায় নির্মাণাধীন ফ্লাইওভার এবং আলিফ লাম মিম ভাটা থেকে বিহাস পর্যন্ত ফোরলেন রাস্তার কাজ পরিদর্শন করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন।

শুক্রবার বিকেল সাড়ে তিনটা থেকে সাড়ে চারটা পর্যন্ত এসব কাজ পরিদর্শন করেন মেয়র। এ সময় নির্মাণকাজের গুনগত মান ও অগ্রগতির সার্বিক খোঁজখবর নেন এবং নির্ধারিত সময়ের মধ্যে কাজ শেষ করতে সংশ্লিষ্টদের তাগিদ দেন মেয়র।

জানা গেছে, ‘রাজশাহী মহানগরীর রাজশাহী-নওগাঁ হতে মোহনপুর রাজশাহী-নাটোর সড়ক পূর্ব-পশ্চিম সংযোগ সড়ক নির্মাণ’ শীর্ষক প্রকল্পের আওতায় রেলওয়ে ক্রসিং এর উপর র‌্যামসহ ফ্লাইওভার নির্মাণ করছে রাজশাহী সিটি কর্পোরেশন।

২০২দশমিক ৫০ মিটারের ফ্লাইওভার এবং ১২০ মিটার দৈর্ঘ্য এর র‌্যাম নির্মাণব্যয় ধরা হয়েছে ২৯ কোটি ২৮ লাখ ৭৭ হাজার ৫৩২ টাকা। অন্যদিকে প্রায় ২০ কোটি টাকা ব্যয়ে নগরীর আলিফ-লাম-মিম ভাটা থেকে বিহাস পর্যন্ত সাড়ে চার কিলোমিটার ফোর লেন রাস্তার নির্মাণ কাজ চলছে।

আজ এসব কাজ পরিদর্শনে যান মেয়র খায়রুজ্জামান লিটন। প্রথমে ফাইওভার পরিদর্শন করেন মেয়র। এরপর আলিফ-লাম-মিম ভাটা থেকে বিহাস পর্যন্ত রাস্তা পরিদর্শন করেন মেয়র।

বিএ-১৮/১২-০৪ (নিজস্ব প্রতিবেদক)