ছাত্রলীগ নেতাকে পেটালো পুলিশ!

রাজশাহীর পুঠিয়া থানার উপ-পরিদর্শক মাইনুল ইসলাম কোনো কারণ ছাড়াই জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আশরাফুল ইসলামকে মারধর করেছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় উপজেলা ছাত্রলীগ নেতাকর্মীরা পুলিশের উপ-পরিদর্শকরে বিচার দাবী করছেন।

শুক্রবার দুপুরে উপজেলার ভালুকগাছির চকদমাদি গ্রামে এঘটনা ঘটে। আশরাফুল ইসলাম চকদোমাদি গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে।

তবে পুলিশের উপ-পরিদর্শক মাইনুল ইসলাম ছাত্রলীগ নেতাকে লাঞ্ছিত ও মারধর করার বিষয়টি অস্বীকার করে বলেন, শুক্রবার দুপুরে ওই গ্রামে একটি অপহরন মামলার তদন্তে গেলে আশরাফুল ইসলাম নামে এক যুবক আমাদের পেশাগত কাছে বাঁধা দেয়। এ ঘটনায় তার সাথে কিছু কথা কাটাকাটি হয়েছে। তবে সে রাজনৈতিক দলের কোনো নেতা কিনা সেটা আমার জানা নেই।

এদিকে ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম নিজেই লাঞ্ছিত হওয়ার অভিযোগ তুলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে এসআইয়ের বিচার দাবী করেছেন। তিনি বলেন, এসআই মাইনুল ইসলাম আমাদের গ্রামের আবুল হোসেনের দোকান ভাংচুর করতে থাকে।

কি কারণে দোকান ভাংচুর করছে তা জানতে চাইলে তিনি আমার উপর ক্ষীপ্ত হন। এক পর্যায়ে তিনি আমাকে চড়-থাপ্পর মেরে পুলিশ ভ্যানে তোলার চেষ্টা করেন। এ সময় এলাকার লোকজন এগিয়ে আসায় আমাকে ছেড়ে দিয়ে চলে যায়।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাকিল উদ্দিন আহম্মেদ বলেন, আমাদের একজন এসআই চকদমাদি গ্রামে একটি অভিযোগের তদন্তে গিয়ে ছিল। সেখানে ছাত্রলীগের একজন নেতা তদন্ত কাজে বাঁধা দিয়ে ছিলো বলে শুনেছি। তবে বিষয়টি এখনই পুলিশ সুপার স্যারকে জানাবো।

বিএ-১৫/১৯-০৪ (নিজস্ব প্রতিবেদক)