রাজশাহীতে লাঠির আঘাতে তিন মাসের শিশু নিহত

রাজশাহীর গোদাগাড়ীতে বাঁশের লাঠির আঘাতে আরিয়ান নামের তিন মাসের শিশু নিহত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা ৬ টার দিকে উপজেলার মোহনপুর ইউনিয়নের দিঘা মার্কেট পাড়ায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানাায়, মঙ্গলবার সন্ধ্যা ৬ টার দিকে উপজেলার মোহনপুর ইউনিয়নের দিঘা মার্কেট পাড়ায় ফসলী জমিতে ছাগল নেমে ফসল নষ্ট করাকে কেন্দ্র করে তহুরুল ও রাজ্জাকের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে তহুরুলের লাঠি নিয়ে রাজ্জাকের আঘাত করেত আসতে দেখে তার মা এগিয়ে আগে।

এসময় আরিয়ান তার দাদীর কলে ছিল। রাজ্জাককে বাঁচাতে যায় তার মা। এরপর রাজ্জাক সরে গেলে দাদীর কলে থাকা শিশু আরিয়ান আঘাত প্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই মারা যায়।

পরে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং বুধবার পুলিশ আরিয়ানের লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল (রামেক) মর্গে পাঠায়। এঘটনায় গোদাগাড়ী মডেল থানায় একটি মামলা দায়ের হয়েছে। পুলিশ হত্যার সঙ্গে জড়িত সন্দেহে ও এজাহার নামীয় নাজিরা বেগম (৩৫) কে আটক করে। সে হামলাকারী তহুরুলের স্ত্রী।

গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম বলেন, থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় একজন আসামীকে আটক করা হয়েছে। এছাড়াও প্রধান আসামী তহুরুলসহ অন্যদের আটক করতে পুলিশ অভিযানে নেমেছে কলে জানান পুলিশের এই কর্মকর্তা।

বিএ-১৮/১৫-০৪ (নিজস্ব প্রতিবেদক)