মাইলফলক হবে রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়: মেয়র লিটন

প্রকাশিতঃ জুন ১২, ২০১৯ আপডেটঃ ৭:৫৬ অপরাহ্ন

স্বাস্থ্যসেবা ও শিক্ষায় রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয় মাইলফলক হয়ে উঠবে বলে মন্তব্য করেছেন রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

বুধবার বিশ্ববিদ্যালয়ের এক কর্মশালার উদ্বোধনীতে এই মন্তব্য করেন মেয়র। দুপুরে নগরীর একটি অভিজাত হোটেলে আয়োজিত এই কর্মশালায় প্রধান অতিথি ছিলেন লিটন।

বৃত্তিমূলক এমবিসিএস/বিডিএস/মেডিকেল টেকনোলজি পরীক্ষার ফরমেটিভ, মৌখিক ও ব্যবহারিক এর নম্বর ডিজিটালাইজ সংক্রান্ত এই কর্মশালায় সভাপতিত্ব করেন বিশ^বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মাসুম হাবিব।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র লিটন বলেন, রাজশাহী মেডিকেল বিশ^বিদ্যালয়ের কার্যক্রম অনেক বিস্তৃত হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই মেডিকেল বিশ্ববিদ্যালয়ে গবেষণা কাজকে গুরুত্ব দিতে বলেছেন।

উন্নত বিশে^র সঙ্গে তাল মিলিয়ে গবেষণা কাজ পরিচালনা করতে হবে। এককথায় এই অঞ্চলের স্বাস্থ্যসেবা ও শিক্ষার প্রাণকেন্দ্র হয়ে উঠবে এই বিশ্ববিদ্যালয়।

উদ্বোধনীতে অন্যদের মধ্যে বক্তব্য দেন– রাজশাহী মেডিকেল কলেজ অধ্যক্ষ ডা. নওশাদ আলী, রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ডিন অধ্যাপক ডা. মোহা. জাওয়াদুল হক, অধ্যাপক ডা. এসএম আসাফদ্দৌলা, পরীক্ষা নিয়ন্ত্রণ ও রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক এসএমএ হুরাইরা প্রমুখ।

বিএ-১১/১২-০৬ (নিজস্ব প্রতিবেদক)