রাজশাহীতে হাতকড়া নিয়ে পালিয়ে পার পেলেন না ২ মাদক বিক্রেতা

প্রকাশিতঃ জুন ১৪, ২০১৯ আপডেটঃ ৯:৩৪ অপরাহ্ন

রাজশাহীর বাঘায় পুলিশের হাতকড়া নিয়ে পালিয়েও পার পেলেন না দুই মাদক বিক্রেতা। ঘটনার পরপরই তাদের অভিযান চালিয়ে গ্রেফতার করে পুলিশ। শুক্রবার দুপুরে উপজেলার কালিগ্রাম এলাকায় এই কাণ্ড ঘটেছে।

গ্রেফতার দুই মাদক ব্যবসায়ী হলেন- ওই এলাকার বয়েজ উদ্দিনের ছেলে আবদুল আজিজ (৪০) ও নাটোরের লালপুর উপজেলার পাইকপাড়া গ্রামের নঈম উদ্দিন মন্ডলের ছেলে হাবিবুর রহমান (৪৫)।

ওই দুই মাদক বিক্রেতাকে পালাতে সহায়তার দায়ে গ্রেফতার হয়েছেন আবদুল আজিজের স্ত্রী সাইদা বেগম (৩৫) ও তার বোন পারুল আকতার (৩০)। তাদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নিচ্ছে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহাসীন আলী। তিনি বলেন, বেলা ১২ টার দিকে আবদুল আজিজের বাড়ি থেকে তিন প্যাকেট ইয়াবা নিয়ে ফিরছিলেন হাবিবুর রহমান।

পথে এএসআই রেজাউল করিম ও রাকিবুল ইসলামের নেতৃত্বে চার সদস্যের পুলিশের একটি দল হাবিবুরকে আটক করে। তার দেয়ার তথ্যের ভিত্তিতে নিজ বাড়ি থেকে আটক করা হয় আবদুল আজিজকেও।

দুজনকে হাতকড়া পরিয়ে থানায় নেয়ার সময় আজিজের স্ত্রী ও বোন পুলিকে বাধা দেন। এই সুযোগেই হাতকড়া নিয়ে পালিয়ে যান ওই দুজন। দ্রুতই অভিযান চালিয়ে প্রতিবেশীর বাড়ি থেকে তাদের আটক করে পুলিশ।

ওসি আরো বলেন, ওই দুই মাদক বিক্রেতার নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। এছাড়া আটক দুই দুই নারীর নামে মামলা হয়েছে পুলিশের কাজে বাধা দেয়ার। তাদের শনিবার আদালতে নেয়া হবে।

বিএ-১৮/১৪-০৬ (নিজস্ব প্রতিবেদক)