মেয়ের বিয়ের জন্য পাত্র দেখতে যাওয়া হলো না বাবার

পরিবারের সদস্যদের নিয়ে মেয়ের বিয়ের জন্য পাত্র দেখতে যাচ্ছিলেন মো. বাদশা (৪৫) নামে এক বাবা। কিন্তু পথেই বেপরোয়া ট্রাকের ধাক্কায় অটোরিকশা আরোহী এই বাবার মৃত্যু হয়েছে।

শুক্রবার দুপুর ১টার দিকে রাজশাহী নগরীর লিলি সিনেমা হল মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত বাদশা জেলার গোদাগাড়ী উপজেলার নিমতলা এলাকার বাসিন্দা।

এ ঘটনায় আরও তিন অটোরিকশা আরোহী আহত হয়েছেন। এরা হলেন- মিজানুর রহমান (৫০), মো. বল্টু (৪৫) ও ফাহিমা বেগম (৪০)। আহতরা নিহত বাদশার নিকটাত্মীয়। তারাও একই গ্রামের বাসিন্দা। আহতরা রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন। নিহত বাদশার মরদেহ উদ্ধারের পর মর্গে নেয়া হয়েছে।

কাশিয়াডাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মনসুর আলী আরিফ বলেন, ঘাতক ট্রাকটি ধাওয়া করে নগরীর কাশিয়াডাঙ্গা এলাকা থেকে জব্দ করা হয়। তবে তার আগেই ট্রাক ফেলে পালিয়েছেন চালক ও হেলপার। এনিয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন নিহতের স্বজনরা।

ওসি আরও বলেন, গোদাগাড়ী উপজেলার নিমতলা এলাকা থেকে অটোরিকশাটি নগরীর বায়া এলাকার উদ্দেশে যাচ্ছিল। দারুশা সংযোগ সড়ক থেকে বাইপাস মহাসড়কে ওঠার সময় বেপরোয়া ওই ট্রাকটি অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে দুমড়ে-মুচড়ে যায় অটোরিকশাটি। দুর্ঘটনায় অটোরিকশা আরোহী বাদশা ঘটনাস্থলেই মারা যান।

বিএ-১৭/২৮-০৬ (নিজস্ব প্রতিবেদক)