রাজশাহীতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ

প্রকাশিতঃ জুলাই ৭, ২০১৯ আপডেটঃ ৮:২৯ অপরাহ্ন

রাজশাহীর পুঠিয়ায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক দু’টির দুইজন চালক গুরুতর আহত হয়েছেন। রোববার দুুপুরে উপজেলা সদরে অবস্থিত পুঠিয়া বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন পুঠিয়া আড়ানি সড়কে এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে তাৎক্ষনিকভাবে আহতদের উদ্ধার করে দমকল বাহিনীর সদস্যরা তাদের উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালে দায়িত্বরত চিকিসৎকরা জানিয়েছেন, তারা আশঙ্কামুক্ত। তবে শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহৃ রয়েছে।

এদিকে দুর্ঘটনা কবলিত ট্রাক দুটিকে আটক করে থানায় নিয়ে গেছে পুলিশ। আহত চালকরা হলেন, রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বাসিন্দা সাবের হোসেনের ছেলে সুইট (২৪) এবং রাজশাহী মহানগরীর মতিহার সেমপুর এলাকার বাসিন্দা সোহরাব হোসেনের ছেলে শাহেদ (২৯)। তারা দু’জনই দুই ট্রাকের চালক ছিলেন বলে নিশ্চিত করেছেন পুঠিয়া ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স কার্যালয়ের লিডার মোজাহার আলী।

সংস্লিষ্ঠ সূত্রে জানা গেছে, পুঠিয়া সদর থেকে ছেড়ে আশা আড়ানীগামী একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট ২২-৭৮৩২) পুঠিয়া বালিকা উচ্চ বিদ্যালয় পার হলে চলন্ত অবস্থায় ট্রাকটির একটি চাকা বিকল হয়ে যায়। এসময় চালক ট্রাকটির নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে আড়ানী থেকে ছেড়ে আসা বিপরীতমুখী একটি ট্রাকের সঙ্গে (ঢাকা মেট্রো-ট ১১-৬৬৯৩) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই ট্রাক চালক চাপা খেয়ে আহত হন। তাদের তাৎক্ষনিক উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

হাসপতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসকরা জানিয়েছেন, তাদের অবস্থা আপাতত আশঙ্কামুক্ত। তবে দু’জনেরই শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ রয়েছে। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালের বেডে পাঠানো হয়েছে।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাকিল উদ্দিন আহম্মেদ জানান, আপাদত দুর্ঘটনা কবলিত ট্রাক দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

বিএ-১৬/০৭-০৭ (নিজস্ব প্রতিবেদক )