রাজশাহীতে বিএনপির বিভাগীয় সমাবেশ ২৯ জুলাই

আগামী ২৯ জুলাই রাজশাহীতে বিভাগীয় সমাবেশ আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে বিএনপি। এই সমাবেশ আয়োজন দলীয় চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়ার মামলা প্রত্যাহার দাবিতে।

রোববার প্রস্তুতি সভা শেষে এই ঘোষণা আসে। সকাল থেকে নগরীর একটি রেস্টুরেন্টে এই সভা করে রাজশাহী বিএনপি। পরে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন করেন নেতারা।

এসময় বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেন, ২৯ জুলাই রাজশাহীতে বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হবে। ওই দিন দুপুর ২টা থেকে শুরু হবে এই সমাবেশ। নগরীর জিরোপয়েন্ট, মনিচত্বর ও গণকপাড়ার যেকোনো একটি জায়গায় এই সমাবেশ আয়োজনের সিদ্ধান্ত হয়েছে।

তিনি আরো জানান, বিএনপি চরমতম ধৈর্য্য ধরেছে। বিএনপি দেশ ও জনগণের বন্ধু, উদার রাজনৈতিক দল। সর্বদা তাদের আন্দোলন চলছে। আন্দোলনের অংশ হিসেবে এ সমাবেশের আয়োজন করা হচ্ছে। যে কোন মূল্যে সমাবেশ সফল করবে বিএনপি।

সমাবেশের সমন্বয়ক ও রাজশাহী বিভাগীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকতের সভাপতিত্বে এর আগে প্রস্তুতিমূলক সভায় বক্তব্য দেন-বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, হেলালুজ্জামান তালুকদার লালু, রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল, নগর সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন, জেলার সাবেক সভাপতি অ্যাডভোকেট নাদিম মোস্তফা, জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ প্রমুখ।

বিএ-২১/২১-০৭ (নিজস্ব প্রতিবেদক)