রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় সাবেক স্কুল শিক্ষক নিহত

প্রকাশিতঃ অক্টোবর ৮, ২০১৯ আপডেটঃ ৬:৫৪ অপরাহ্ন

রাজশাহীর পুঠিয়ায় মোটরসাইকেলের ধাক্কায় পিএন সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক আব্দুর রহমান (৬২) নিহত হয়েছেন। তিনি পুঠিয়া পৌরসভার এলাকার ৪নং ওয়ার্ডের বাসিন্দা।

মঙ্গলবার ভোরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীনবস্থায় তিনি মারা যান। এর আগে সোমবার দিবাগত রাত ৯টার দিকে পুঠিয়া-আড়ানী সড়কের কাজিপাড়া এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত হন শিক্ষক আব্দুর রহমান।

পুঠিয়া পিএন সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মশিউর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন- স্যার, গত কাজিপাড়া জামে মসজিদে এশার নামাজ শেষে বাড়ি ফিরছিলেন, পথে থানার পাশে পুঠিয়া-আড়ানী সড়কে একটি মোটরসাইকেল স্যারকে সজরে ধাক্কা মেরে চলে যায়।

এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন স্যারকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসেন। হাসপাতালে তার অবস্থার অবনতি দেখা দিলে চিকিৎসক স্যারকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধিন অবস্থায় মঙ্গলবার ভোরে স্যার মারা যান। বাদ আসর কাজিপাড়া গোরস্থানে জানাযা শেষে দাফন করা হবে বলে জানান তিনি।

এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল ইসলাম বলেন, সড়ক দুর্ঘটনায় নিহতের বিষয়টি আমার জানা নেই। আর এ বিষয়ে থানায় কেও অভিযোগও করেননি।

বিএ-১২/০৮-১০ (নিজস্ব প্রতিবেদক)