রাজশাহীতে ইলিয়াস কাঞ্চনের ভাবমূর্তি ক্ষুন্ন করার প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিতঃ নভেম্বর ২৯, ২০১৯ আপডেটঃ ৭:০৭ অপরাহ্ন

নিরাপদ সড়ক চাই (নিসচা) এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এবং চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের ভাবমূর্তি ক্ষুন্ন করার অপতৎপরতার প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। নিসচার জেলা শাখা শুক্রবার সকালে নগরীর সাহেববাজার জিরোপয়েন্টে এসব কর্মসূচি পালন করে।

মানববন্ধনে সভাপতিত্ব করেন নিসচার জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট তৌফিক আহসান টিটু। বক্তব্য রাখেন- মুক্তিযোদ্ধা ডা. আব্দুল মান্নান, মুক্তিযোদ্ধা শাহাজাহান আলী বরজাহান, মুক্তিযোদ্ধা প্রশান্ত সাহা, সেভ দ্যা ন্যাচারের চেয়ারম্যান মিজানুর রহমান, রিক্সা ভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মাসুদুজ্জামান কাজল, নারী মুক্তিযোদ্ধা অধ্যক্ষ বুলবুল রানী, নারী উদ্যোক্তা ডা. সেলিনা বেগম প্রমুখ।

বক্তারা বলেন, ইলিয়াস কাঞ্চন সম্পর্কে যে অপব্যাখ্যা দিয়ে তাকে হেয় প্রতিপন্ন করা হয়েছে তা অসচেতনরাই প্রমাণ। এই অপব্যাখ্যা অবিলম্বে প্রত্যাহার করা না হলে তীব্র কর্মসূচি ঘোষণা করা হবে। তারা বলেন, ইলিয়াস কাঞ্চন নিঃস্বার্থভাবে দীর্ঘ ২৬ বছর ধরে সকলকে সচেতন করার জন্য কাজ করে যাচ্ছেন।

তার এই উদ্যোগকে সফল করতে সকলকে এগিয়ে আসা উচিত। কিন্তু তা না করে এই কার্যক্রম ব্যাহত করে দেশের অগ্রগতিকে দমিয়ে রাখার অপচেষ্টা চালানো হচ্ছে। বক্তারা এর প্রতিবাদ জানান।

নিসচার জেলা শাখার সহ-সভাপতি ওয়ালিউর রহমান বাবু প্রায় ঘণ্টাব্যাপি এই কর্মসূচি পরিচালনা করেন।

বিএ-১৩/২৯-১১ (নিজস্ব প্রতিবেদক)