রাজশাহীতে দুই জেলেকে ধরে নিয়ে গেছে বিএসএফ

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার প্রেমতুলি নির্মলচরের পার্শ্বে বাংলাদেশ সীমান্তে প্রবেশ করে দুই জেলেকে ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী (বিএসএফ) সদস্যরা। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে দুই জেলেকে ধরে নিয়ে যায় বিএসএফ।

ওই দুই জেলে হলেন আব্দুর রহিম (৫৬) ও ওমর আলী (৩২)। আটককৃত দুই জেলে প্রেমতলী কাঁঠাল বাড়িয়া গ্রামের মৃত আবু বক্কর সিদ্দিক ও মোশাররফ হোসেনের ছেলে।

জানা যায়, আটকৃত দুইজেলে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩ টার দিকে বাংলাদেশের ভিতর ফরহাদপুর নির্মল চর এলাকায় মাছ ধরে নিয়ে আসার সময় ভারতীয় বিএসএফ সদস্যরা বাংলাদেশ প্রবেশ করে তাদের ধরে নিয়ে চলে যায়। এই জন্য বর্তমানে এলকায় আতঙ্ক বিরাজ করছে।

প্রেমতলী বিজিবি ক্যাম্পের কোম্পানি কমান্ডার নায়েক সুবেদার ফরিদ হোসেন বলেন, প্রেমতুলি এলাকার দুই জেলেকে ভারতীয় বিএসএফ ধরে নিয়ে গেছে সেটা তাদের পরিবারের কাছে জানতে পারলাম। শুক্রবার ভারতীয় সীমান্ত রক্ষী বাহীনি (বিএসএফ) এর সাথে পতাকা বৈঠক করার জন্য চিঠি পাঠিয়েছি।

জেলেদের বাংলাদেশের ভিতর থেকে ধরে নিয়ে যাওয়ার বিষয়ে জিজ্ঞেস করলে বিজিবির এই কর্মকর্তা বলেন, জেলেদের ফিরিয়ে নিয়ে না আসা পর্যন্ত কিছইু বলতে পারছিনা, এ ব্যাপারে পরে জানাবো।

বিএ-১৫/০৫-১২ (নিজস্ব প্রতিবেদক)