রাজশাহীতে অ্যাম্বুলেন্স অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৩

প্রকাশিতঃ জানুয়ারী ১৩, ২০২০ আপডেটঃ ৭:৫৪ অপরাহ্ন

রাজশাহীতে অ্যাম্বুলেন্স ও অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুইজন নিহত হয়েছেন। সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে নওদাপাড়া বাস টার্মিনাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। তাদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন, বশিরাবাদ দাওয়াতুল ইসলাম আলীম মাদ্রাসার বিজ্ঞান বিভাগের শিক্ষক আলমগির হোসেন (৫০) ও শাহ মখদুম থানার ভুগরোইল এলাকার সহিদুল ইসলামের ছেলে আমিরুল ইসলাম (২২)।

আহতরা হলেন, পবার পোড়াপকুর এলাকার কলিম উদ্দিনের মেয়ে কানিজ ফাতেমা কেয়া (২৬), চন্দ্রিমার খরখড়ি এলাকার ইদ্রিস আলীর ছেলে আরিফুল (২০)। কাটাখালীর কুখন্ডি এলাকার আব্বাস আলীর ছেলে আবির হোসেন রাজা (২৪) ও রওসন আরা বেগম।

শাহমখদুম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, আমচত্বর-বেলপুকুর বাইপাস সড়কে নওদাপাড়া বাস টার্মিনাল সংলগ্ন এলাকায় অ্যাম্বুলেন্স ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় এক নারীসহ পাঁচজনকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। অন্যরা চিকিৎসাধীন।

তিনি আরও জানান, অ্যাম্বুলেন্সটি নওগাঁর একটি বেসরকারি হাসপাতালের। অ্যাম্বুলেন্সে কোনো রোগী ছিলেন না। চালক একাই ছিলেন। দুর্ঘটনার পর তিনি পালিয়েছেন।

তবে অ্যাম্বুলেন্সটি জব্দ করা হয়েছে। এ নিয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

এদিকে, এই ঘটনায় অ্যাম্বুলেন্স চালককে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেনন নগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস।

বিএ-১১/১৩-০১ (নিজস্ব প্রতিবেদক)