রাজশাহীতে পৌর বিএনপির ওয়ার্ড কমিটি গঠন নিয়ে সংঘর্ষে আহত ৪

রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌর বিএনপির ৯ নম্বর ওয়ার্ড কমিটি গঠন পণ্ড হয়ে গেছে। কমিটি গঠনকে কেন্দ্র করে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের চারজন আহত হয়েছে।বৃহস্পতিবার বিকেলে এঘটনা ঘটে।

জানা গেছে,পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের রুস্তমপুরে কমিটি গঠনের আয়োজন করে। এ কমিটি গঠন অনুষ্ঠানে দুই পক্ষের সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদের প্রার্থীর সমর্থকরা আলাদাভাবে বসেন।

এতে এক পক্ষ অন্য ওয়ার্ড থেকে লোজজন নিয়ে এসে বেশি সমর্থন করা হয়েছে বলে অভিযোগ করেন। এই অভিযোগের প্রেক্ষিতে উভয়ের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এক পর্যায়ে তাদের মধ্যে মারামারি শুরু হয়। এতে উভয় পক্ষের চার জন আহত হয়।

আহতরা হলেন-রুস্তমপুর গ্রামের আরিফ হোসেন, মৃদুল হোসেন, শামিম হোসেন, আশিক আহম্মেদ। এদের মধ্যে আরিফ হোসেন ও মৃদুল হোসেনকে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে শামিম হোসেন, আশিক আহম্মেদকে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

আড়ানী পৌর বিএনপির যুগ্ম আহবায়ক সুজাত আহম্মেদ তুফান বলেন, এক পক্ষ অন্য ওয়ার্ড থেকে লোজজন নিয়ে এসে বেশি সমর্থন করা হয়েছে বলে অভিযোগ করেন।

এই অভিযোগের প্রেক্ষিতে উভয়ের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এক পর্যায়ে উভয়ের মধ্যে মারামারি শুরু হওয়ায় কমিটি গঠন স্থগিত করা হয়েছে। তবে আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

বিএ-১৭/১৬-০১ (নিজস্ব প্রতিবেদক)