রাজশাহীতে পাঁচ দিনব্যাপি পুষ্প মেলা ‍শুরু

রাজশাহীতে শুরু হলো পুষ্প মেলা। বরাবরের মতো এবারও নগরীর সিঅ্যান্ডবি মনিবাজার চত্বরে শুরু হচ্ছে পাঁচ দিনব্যাপি এ মেলার উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার সকাল ১০টার দিকে ‘ওয়ান ব্যাংক পুষ্প মেলা’ আয়োজনে এ মেলার উদ্বোধনী অনুষ্ঠানে অনুষ্ঠান প্রধান অতিথি ছিলেন, রাজশাহী মেট্রোপিলিটন পুলিশে অতিরিক্ত কমিশনার সুজায়েত ইসলাম।

বিশেষ অতিথ ছিলেন, ওয়ান ব্যাংক লি. এর প্রধান কার্যালয়ের উপ-ব্যবস্থাপক ওয়াকার হাসান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বৈকালী সংঘের সভাপতি এ.ওয়াই.এম মনিরুজ্জামান।

এসময় আরো উপস্থিত ছিলেন, আয়োজক প্রতিষ্ঠান বৈকালী সংঘের সাধারণ সম্পাদক রইসউদ্দীন আহমেদ বাবু ও শরীফুল আবেদীন শিমুল প্রমুখ।

এছাড়া মেলাকে সবার কাছে প্রাণবন্ত এবং শিশুদের সাংস্কৃতিক মেধা বিকাশের লক্ষ্যে শুক্রবার সকাল ১০টায় ‘ক’ ও ‘খ’ গ্রুপের চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

আগামিকাল শনিবার দুপুর আড়াইটায় ‘ক’ ও ‘খ’ গ্রুপের আবৃত্তি, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, রোববার (৪ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটায় ‘ক’ ও ‘খ’ গ্রুপের ছড়াগান প্রতিযোগিতা ও সোমবার (৫ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটায় নৃত্য প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

আয়োজকরা জানান, ১৯৮৫ সাল থেকে প্রতি বছরই এ অনুষ্ঠিত হচ্ছে। সকলের কাছে এ আয়োজন প্রাণবন্দ করে তুলতে পুষ্প প্রদর্শনী ছাড়াও থাকছে শিশুদের অংশগ্রহণে সাংস্কৃতিক প্রতিযোগিতা। মেলায় এবার ২৪ টি স্টল থাকছে।

বিএ-১৩/১৪-০২ (নিজস্ব প্রতিবেদক)