রাসিক কর্মীদের বার্ষিক মূল্যায়ন সভা ও বনভোজন অনুষ্ঠিত

রাজশাহী সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ডের পরিস্কার পরিচ্ছন্ন ও ওয়ার্ড কার্যালয়কর্মীদের বার্ষিক মূল্যায়ন সভা ও বনভোজন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ৫নং ওয়ার্ড কাউন্সিলর এর আয়োজনে শহীদ এ এইচ এম কামারুজ্জামান কেন্দ্রীয় উদ্যান ও বোটানিক্যাল গার্ডেনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী সিটি কর্পোরেশনের ০৫নং ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান কামরু।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশন সংরক্ষিত কাউন্সিলর জোন-২ আয়েশা খাতুন নাদিরা, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তানজির হোসেন দুলাল, অবঃ ডিজিএম সেলিম মনোয়ার, ব্রাদার্স ইউনিয়ন সভাপতি রফিকুল হক সেন্টু, মসজিদ কমিটি সভাপতি আলহাজ্ব আবুল কালাম,প্রভাষক শরিফুল ইসলাম স্বপন, সমাজসেবক জুলফিকার হায়দার সুজন, অবঃ ব্যাংক কর্মকর্তা আনসারুল হক, অবঃ সমাজসেবা কর্মকর্তা আলহাজ্ব সাদিকুল ইসলাম যুব প্রতিনিধি হাফেজ,তৌহিদ বিদ্যুৎ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে ওয়ার্ডকর্মীদের বাৎষরিক কাজের মূল্যায়ন করে শ্রেষ্ঠ ওয়ার্ড কার্যালয় কর্মী নির্বাচিত হয়েছেন তারেক হাসান, শ্রেষ্ঠ পরিচ্ছন্ন কর্মী মিখাইল হেম্ব্রম, শেষ্ঠ সুপারভাইজার শাকিল আহমেদ। দিনব্যাপি অনুষ্ঠনে ওয়ার্ডকর্মীদের অংশগ্রহনে বিভিন্ন দেশীয় খেলাধূলা অনুষ্ঠিত হয়।

কাউন্সিলর কামরু তার বক্তব্যে বলেন- রাজশাহী সিটি কর্পোরেশনরে মাননীয় মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন এর পরিস্কার পরিচ্ছন্ন সবুজ নগরী গড়তে পরিচ্ছন্ন কর্মীদের ভুমিকা অপরিসীম এবং তাদের কাজের মূল্যায়ন করা আমাদের নৈতিকতা তাদের কাজের উৎসাহ প্রদান করে পরিস্কার পরিচ্ছন্ন সহ দাপ্তারক কাজকে এগিয়ে নিতে ওয়ার্ডবাসী সহ সকলকে এগিয়ে আসার আহবান জানান।

সেই সাথে আমাদের প্রিয় এই ৫নং ওয়ার্ডকে পরিস্কার পরিচ্ছন্ন সবুজ মাদক ও তামাক মুক্ত ওয়ার্ড গড়তে সকলের সহযোগীতা চান।

বিএ-১৩/২৭-০২ (নিজস্ব প্রতিবেদক)