শ্রমিকদের সচেতন থাকার আহ্বান রাজশাহী বিসিক শিল্প মালিক সমিতির

রাজশাহী বিসিকে শ্রমিকদের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে। বাংলাদেশ রেশম শিল্প মালিক সমিতি ও রাজশাহী বিসিক শিল্প মালিক সমিতি রোববার যৌথভাবে এসব বিতরণ করে। এ সময় জরুরী পণ্যের উৎপাদন স্বাভাবিক রাখতেও সচেতনতামূলক প্রচারণা চালানো হয়।

কর্মসূচিতে বাংলাদেশ রেশম শিল্প মালিক সমিতির সভাপতি ও রাজশাহী বিসিক শিল্প মালিক সমিতির আহ্বায়ক লিয়াকত আলী, বাংলাদেশ রেশম শিল্প মালিক সমিতির সাধারণ সম্পাদক আবদুল কাদের মুন্না, বিসিক শিল্প মালিক সমিতির সদস্য সচিব হাজি আবদুল মালেক প্রমুখ অংশ নেন।

ব্যবসায়ী নেতৃবৃন্দ বিসিকের বেকারী, আয়ুর্বেদিক ও ফার্মাসিউটিক্যালস ওষুধের কারখানা, চাল ও আটা প্রস্তুত মিল এবং বোতল তৈরির কারখানাগুলোতে গিয়ে শ্রমিকদের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন। এ সময় সচেতনতা অবলম্বন করে এসব কারখানার জরুরী পণ্য উৎপাদন অব্যাহত রাখার আহ্বান জানানো হয়।

তারা বলেন, করোনাভাইরাসের এই দুর্যোগকালীন মূহুর্তে চাল, আটা, ওষুধ, খাদ্যদ্রব্য এবং বোতলের যেন ঘাটতি দেখা না দেই তার জন্য উৎপাদন অব্যাহত রাখতে হবে।

তাছাড়া হ্যান্ড স্যানিটাইজারের উৎপাদন বেড়ে যাওয়ায় বোতলেরও চাহিদা বেড়েছে। তাই বোতল প্রস্তুতও অব্যাহত রাখতে হবে। এ জন্য শ্রমিকদের সচেতন থাকারও আহ্বান জানান ব্যবসায়ী নেতৃবৃন্দ।

বিএ-১৮/২৯-০৩ (নিজস্ব প্রতিবেদক)