রাজশাহীতে ডাব গাছ থেকে পড়ে ব্যবসায়ীর মৃত্যু

রাজশাহীর পুঠিয়ায় বিক্রি করার জন্য ডাব নামাতে গিয়ে গাছ থেকে পড়ে মকসেদ আলী (৪৫) নামে এক ব্যসায়ীর মৃত্যু হয়েছে। রোববার সকাল ৯ টার দিকে উপজেলার জিউপাড়া ইউপির ৭ নম্বর ওয়ার্ড বারেকের মোড় সংলগ্ন ইয়াসিনের বাড়ির পাশে এ ঘটনা ঘটে।

এঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহত ডাব বিক্রেতার মকসেদ আলী নকুলবাড়ি গ্রামের মৃত মোজাহার রহমানের ছেলে। তিনি গাছ থেকে ডাব পেড়ে বাজারে খুচরা ও পাইকেরি বিক্রি করতেন। বিষয়টি নিশ্চিত করেছেন ইউনিয়নের চেয়ারম্যান হোসনেআরা বেগম।

স্থানীয় ও পরিবার সুত্রে জানা গেছে, রোববার সকালে মকসেদ আলী বারেকের মোড় সংলগ্ন ইয়াসিনের ডাব গাছের ডাব পারার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। সেখানে গিয়ে তিনি বারেকের মোড় নামক বাজারে কিছুক্ষণ আড্ডা দিয়ে ইয়াসিন আলীর ডাব গাছে ডাব পারতে গাছে ওঠেন। হঠাৎ গাছের মাথা থেকে তিনি মাটিতে পড়ে গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই মারা যান।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসনেআরা জানান, সে সুস্থ মানুষ ডাব পারতে গাছে উঠেছিলো গাছ থেকে পড়ে তার হাত পা ভেঙ্গে গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই মারা যান। ঘটনার পর বিষয়টি পুঠিয়া থানা পুলিশকে খবর দিলে তাৎক্ষণিক পুুলিশ গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। গাছ থেকে পড়ে দুর্ঘটনা জনিত মৃত্যু হওয়ায় মরদেহ দাফন করার অনুমতি দেয়া হয়েছে।

বিএ-০৪/০৫-০৪ (নিজস্ব প্রতিবেদক)