রাজশাহীতে সেরা করদাতাদের সম্মাননা প্রদান

রাজশাহী সিটি করপোরেশন, রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ জেলার ২০২০-২০২১ কর বছরের সেরা করদাতাদের জাতীয় ট্যাক্স কার্ড ও সম্মাননা প্রদান করা হয়েছে। কর অঞ্চল রাজশাহীর আয়োজনে বুধবার কর ভবনের পদ্মা কনফারেন্স হলে করদাতাদের জাতীয় ট্যাক্স কার্ড ও সম্মাননা প্রদান করা হয়।

কর অঞ্চল রাজশাহীর কর কশিনার মো. শফিকুল ইসলাম আকন্দের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-কর আপীল অঞ্চলের কর কমিশনার (আপীল) আহসান হাবিব, রাজশাহীর কাস্টমস এক্সাইজ ও ব্যাট কমিশনার লুৎফর রহমান, রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি মাসুদুর রহমান রিংকু, রাজশাহী জোনাল ট্যাক্সেস বার এ্যাসোসিয়েশনের সভাপতি মো. ফজলে করিম।

এ অনুষ্ঠানের মাধ্যমে রাজশাহী সিটি করপোরেশনের ৭ জন, রাজশাহী জেলার ৭ জন ও চাঁপাইনবাবগঞ্জ জেলার ৭জনকে কর বছরের সেরা করদাতাদের জাতীয় ট্যাক্স কার্ড ও সম্মাননা প্রদান করা হয়। রাজশাহী সিটি করপোরেশনের সেরা তিনজন করদাতা হলেন-আব্দুল আওয়াল, নাসিমুল গণি খান টোটন ও সৈয়দ শাহীন শওকত। দীর্ঘ সময়ে করদাতা কর প্রদানকারী দুইজন হলেন- তাজকেরাতুল ইসলাম ও বদরুদ দোজা। তরুণ করদাতা হলেন পাভেল হোসেন ও মহিলা সর্বোচ্চ করদাতা নূরজাহান বেগম।

রাজশাহী জেলার সর্বোচ্চ করদাতা হলেন আব্দুস সোবহান, কাজী মাহমুদুল হাসান মামুন ও একরামুল হক। দীর্ঘ মেয়াদী করদাতা আর বিন্দু সাহা, আতাহার আলী। তরুণ করদাতা বেলাল উদ্দীন ও মহিলা সর্বোচ্চ করদাতা ইসরাত জাহান।

চাঁপাইনবাবগঞ্জ পুরুষ সেরা করদাতা হলেন এরফান আলী, সেলিম রেজা ও তরিকুল ইসলাম। দীর্ঘ মেয়াদী করদাতা নাইমুল হক ও কাত্তিক চন্দ্র সরকার। তরুণ করদাতা আখতারুল ইসলাম ও মহিলা সর্বোচ্চ করদাতা আয়েশা সিদ্দিকা।

এসএইচ-০৮/২৪/২১ (নিজস্ব প্রতিবেদক)