পরকীয়ায় বাধা দেওয়ায় স্বামীকে হত্যাচেষ্টা

রংপুরে মেসে রান্না করতে গিয়ে কলেজছাত্রের সঙ্গে পরকীয়ায় জড়ানো এক নারী তার স্বামীর গলায় ছুরি চালিয়েছেন। আশংঙ্কাজনক অবস্থায় ওই ব্যক্তিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ওই নারীকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রংপুর মহানগরীর কলেজপাড়া এলাকার রমজান আলীর স্ত্রী শিউলি বেগম দীর্ঘদিন ধরে পার্শ্ববর্তী একটি ছাত্রাবাসে রান্নার কাজ করতেন। একপর্যায়ে তিনি ছাত্রাবাসের এক ছেলের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। এ ঘটনায় একাধিকবার সালিশও হয়েছে। রমজান তার স্ত্রীকে ছাত্রাবাসে রান্নার কাজ ছেড়ে দিতে বলেন। এতেই ক্ষিপ্ত হন তিনি।

সোমবার পরকীয়া প্রেমিকসহ ছাত্রাবাসের আরও ১০-১২ জনের সহায়তায় ওই নারী তার স্বামীকে গোয়াল ঘরে নিয়ে ছুরি দিয়ে গলা কেটে হত্যার চেষ্টা করেন। এ সময় রমজানের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে পরকীয়া প্রেমিকসহ অন্যরা পালিয়ে যান। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

রংপুর মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানার ওসি আখতারুজ্জামান প্রধান জানান, ওই নারীকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তিনি আরও জানান, এ ঘটনায় জড়িত ছাত্ররা ঘটনার পর পালিয়েছে। তাদের ধরতে অভিযান চলছে।

এসএইচ-২৫/০৯/২১ (উত্তরাঞ্চল ডেস্ক)