ভাঙাড়ির দোকানে মিলল চুরি যাওয়া অনার্স পরীক্ষার খাতা!

প্রকাশিতঃ জুন ১৩, ২০১৮ আপডেটঃ ৬:৩২ অপরাহ্ন

ময়মনসিংহে চুরি হওয়া নয় ব্যাগ অনার্স পরীক্ষার খাতা উদ্ধার করেছে পুলিশ। বুধবার ভোর ৪টায় একটি ভাঙাড়ির দোকান থেকে খাতাগুলো উদ্ধার করা হয়। একই সঙ্গে খাতাগুলো গায়েব করে দেওয়া রিকশাচালক সানাউল্লাহকেও গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার দুপুরে ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল ইসলাম এ খবর নিশ্চিত করেছেন।

মাহমুদুল ইসলাম জানান, গত ৩ জুন সকালে ময়মনসিংহের প্রধান ডাকঘর থেকে একটি রিকশায় করে খাতাগুলো শহরের আনন্দমোহন কলেজে পাঠানো হচ্ছিল।

আরও খবর: ভেঙে ফেলা হলো সেই চেকপোস্টটি

সাইকেলে করে পেছন পেছন যাচ্ছিলেন পোস্টম্যান মতিউর রহমান। বাতিরকল মোড়ে যেতেই হঠাৎ রিকশাওয়ালা খাতা নিয়ে নিখোঁজ হয়ে যান। পরদিন ৪ জুন থানায় অভিযোগ দেন পোস্টম্যান মতিউর রহমান।

এরপর তদন্তে নামেন কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন।

তদন্তের একপর্যায়ে বুধবার ভোর ৪টায় ফুলপুর উপজেলার ভাইটকান্দি এলাকার হরিপুর বাজারে শফিকের ভাঙাড়ির দোকান থেকে খাতাগুলো উদ্ধার করে পুলিশ। পরে শফিকের দেওয়া তথ্যমতে, ঈশ্বরগঞ্জের শাহগঞ্জের নিজ বাড়ি থেকে সানাউল্লাহকে গ্রেফতার করা হয়।

জানা যায়, সানাউল্লাহ সদর উপজেলার বোররচর কাজারি বাজারের কুদ্দুসের কাছে খাতাগুলো বিক্রি করে দেন। পরে কুদ্দুস বিক্রি করেন শফিকের কাছে।

সমাজকর্মসহ বিভিন্ন বিষয়ের এই খাতাগুলো জাতীয় বিশ্ববিদ্যালয়ের বলে জানিয়েছেন ময়মনসিংহের ডেপুটি পোস্টমাস্টার জেনারেল (ডিপিএমজি) সলিমুল হক। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে পুলিশ জানিয়েছে।

বিএ-১০/১৩-০৬ (আঞ্চলিক ডেস্ক, তথ্যসূত্র: এনটিভি)