ঝিনাইদহে ঝাড়ু নিয়ে মাদক ‘সম্রাটের’ বাড়ি ঘেরাও

প্রকাশিতঃ জুন ১৩, ২০১৮ আপডেটঃ ৮:৩৮ অপরাহ্ন

ঝিনাইদহের কালীগঞ্জে মাদক সম্রাটের বিশু শিকদারের বাড়ি ঝাড়ু নিয়ে ঘেরাও করেছে এলাকাবাসী। বুধবার দুপুরে এলাকাবাসী প্রথমে ঝাড়ু নিয়ে মিছিল করে। পরে বিশু শিকদারের বাড়ি ঘেরাও করে প্রতিবাদ করে।

এলাকাবাসী জানান, ঝিনাইদহের কালিগঞ্জ শহরের পৌর এলাকায় নিশ্চন্তপুরে মৃত নন্দ বাবু ছেলে অমিত শিকদার বিশু বহুদিন ধরে নিজ বাড়িতে ইয়াবা, ফেন্সিডিল, হিরোইন ব্যবসা করছিল। গেলো ৫ জুন যশোর আত্মগোপন করে ব্যবসা পরিচালনা করার সময় ৯ হাজার পিস ইয়াবাসহ অতিম শিকদার বিশুকে গ্রেফতার করে জেল হাজতে পাঠায় যশোর মডেল থানা পুলিশ।

এরপর থেকে কালীগঞ্জ পৌর এলাকার নিশ্চিন্তপুরে বিশুর মা নিজ বাড়িতে ব্যবসা করে আসছে। এর প্রতিবাদে বুধবার দুপুরে এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে বাড়ি ঘেরাও করে ভাংচুর করে।

আরও খবর: ধর্ষণ মামলার বাদী প্রতিবন্ধী যুবককে হত্যার হুমকি বিএনপি নেতার

পরে কালীগঞ্জ থানার এসআই সম্বিত রায় ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে মাদক ব্যবসা বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিলে এলাকাবাসী শান্ত হয়। এসআই বলেন, তাদের বিরুদ্ধে ব্যবস্থার আশ্বাস দিলে এলাকাবাসী শান্ত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আনা হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এলাকাবাসীর অভিযোগ, বিশু ও তার পরিবার মাদক ব্যবসা করে থাকেন। এতে এলাকারা অনেকে নষ্ট হয়ে যাচ্ছে। খুব দ্রুত এ বিষয়ে পদক্ষেপ না নিলে সামনে অবস্থা আরও খারাপ হবে। এই বাসায় মা ছেলে দুই জনেই মাদক ব্যবসা করে। ছেলে এনে দেয় আর মা বিক্রি করে। পরো এলাকাটাই তাদের জন্য নষ্ট হচ্ছে।

বিএ-১৩/১৩-০৬ (আঞ্চলিক ডেস্ক)