ফেনীতে বাসচাপায় প্রাণ গেল দুই ভাইয়ের

ফেনীতে বাসচাপায় মোটরসাইকেল আরোহী দুই ভাই নিহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহিপাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সদর উপজেলার ছনুয়া ইউনিয়নের ছনুয়া গ্রামের আবদুল হাজী ভূঞা বাড়ির মুক্তিযোদ্ধা আবদুস সোবহানের ছেলে নুর মোহাম্মদ মুন্সি (৪৫) ও নুর নবী চৌধুরী (৪০)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ফেনী সদর উপজেলার ছনুয়া ইউনিয়ন থেকে দুই ভাই মোটরসাইকেল নিয়ে শহরে আসছিলেন। তাদের বহনকারী মোটরসাইকেলটি মহাসড়কের মহিপাল এলাকায় পৌঁছালে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস তাদের চাপা দেয়।

এতে ঘটনাস্থলে নুর নবী চৌধুরী নিহত হন ও গুরুতর আহত অবস্থায় নুর মোহাম্মদ মুন্সিকে স্থানীয়রা ফেনী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে নেয়ার পথে তার মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। তবে ঘাতক বাসটি জব্দ করতে পারেনি পুলিশ।

ফেনীর মহিপাল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আবদুল আউয়াল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, একজনের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আরেকজন চট্টগ্রাম মেডিকেল কলেজে নেয়ার পথে মারা গেছেন বলে স্বজনরা জানিয়েছেন।

বিএ-১১/১৪-১২ (আঞ্চলিক ডেস্ক)