বিজয় দিবসে পুলিশের ওপর ছাত্রলীগের হামলা!

মেহেরপুর স্টেডিয়াম মাঠে বিজয় দিবসের কুজকাওয়াজ অনুষ্ঠান চলাকালে ছাত্রলীগের বিরুদ্ধে পুলিশের ওপর হামলার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জেলা ছাত্রলীগ সভাপতি আব্দুল সালাম বাঁধনসহ ৪ জনকে আটক করেছে পুলিশ।

ছাত্রলীগের এ হামলায় সদর থানার ওসি রবিউল ইসলাম, পুলিশ লাইনের কনস্টেবল মো. রনি ও মেহেরপুর শহরের ভূমি অফিস পাড়ার স্কুলছাত্র সুরুজ আলী (১৫) আহত হয়েছেন।

এ ঘটনায় আটক অন্যরা হলেন- ছাত্রলীগ কর্মী ইব্রাহীম (১৭), শিশির (১৮) ও আশিক (১৬)।

মেহেরপুর অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোস্তাফিজুর রহমান জানান, বেলা ১১টার দিকে মাঠে বিজয় দিবসের কুজকাওয়াজ অনুষ্ঠান চলাকালে ইব্রাহিম হোসেন নামের এক ছাত্রলীগ কর্মী সুরুজ আলীকে মারধর করছিল। এ সময় পুলিশ সদস্যরা মারধর থামাতে ছাত্রলীগ কর্মী ইব্রাহিম হোসেনকে আটক করে।

এতে স্টেডিয়ামে উপস্থিত ছাত্রলীগের অন্য নেতাকর্মীরা ক্ষিপ্ত হয়ে পুলিশের কাছ থেকে ইব্রাহিমকে ছাড়িয়ে নেয়ার চেষ্টা করে। এতে পুলিশ ও ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় ওসিকে ধাক্কা দিয়ে ফেলে দেয় নেতাকর্মীরা।

তিনি বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনাস্থল থেকে জেলা ছাত্রলীগের সভাপতিসহ ছাত্রলীগের চারজনকে আটক করা হয়। আহত পুলিশ কনস্টেবলকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আটকদের নামে সদর থানায় মামলার প্রস্তুতি চলছে।

বিএ-০৮/১৬-১২ (আঞ্চলিক ডেস্ক)