“বিএনপি কোনো রাজনৈতিক দল নয়”

শিল্পমন্ত্রী হিসেবে দায়িত্ব পাওয়ার পর অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি তার নির্বাচনী এলাকা নরসিংদীতে প্রথম সফর করেন।

শুক্রবার দুপুরে নরসিংদী সার্কিট হাউজে তিনি জেলার সকল সরকারি কর্মকর্তাদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

পরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেন, বিএনপি কোনো রাজনৈতিক দল নয়, এটা আওয়ামী লীগ বিরোধী একটি প্ল্যাটফর্ম মাত্র। তাছাড়া আর কিছু নয়।

মন্ত্রী বলেন, উন্নয়নের পক্ষে জাতি আমাদেরকে যে রায় দিয়েছে, উন্নয়নের সেই ধারাবাহিকতা ধরে রেখে মহাপরিকল্পনাগুলো অচিরেই সম্পন্ন করা হবে।

তিনি বলেন, আমরা বিশেষভাবে মাদক নির্মূলে কাজ করব। সারাদেশে মাদককে জিরো ট্রলারেন্সে নিয়ে আসব।

এসময় মন্ত্রী বর্তমান সরকারের ধারাবাহিক সফলতাকে এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন, নরসিংদী-৩ শিবপুর আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য জহিরুল হক ভূঁইয়া মোহন, নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, নরসিংদী জেলা পরিষদ চেয়ারম্যন ও নরসিংদী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন ভূঁইয়া, পুলিশ সুপার মিরাজ উদ্দিন, নরসিংদী পৌর মেয়র কামরুজ্জামান কামরুল প্রমূখ।

এদিকে আমাদের ফেনী প্রতিনিধি জানান, শুক্রবার দুপুরে ফেনীর পরশুরামে নিজকালিকাপুর গ্রামে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে শিল্পী প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার বলেন, কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে দেশে বেকারত্ব দূর হবে।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা ১০০টি অর্থনৈতিক অঞ্চল ঘোষণা করেছেন। এসব অঞ্চলে নতুন নতুন ছোট-বড়, মাঝারি বিভিন্ন ধরনের শিল্প-কারখানা স্থাপিত হবে।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নির্বাচনী ইশতেহারে ঘোষণা অনুযায়ী গ্রামকে শহরে রূপান্তর করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন পরশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা রাসেলুল কাদের প্রমুখ।

বিএ-১৭/১১-০১ (আঞ্চলিক ডেস্ক)