কলেজছাত্রের গলাকাটা লাশ উদ্ধার

বরিশালের উজিরপুরে ইমরান হোসেন হাওলাদার (২৪) নামে এক কলেজছাত্রকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার সকালে নিজ বাড়ির পাশে পুকুর সংলগ্ন একটি পরিত্যক্ত জমি থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

ইমরান হোসেন হাওলাদার উপজেলার জল্লা ইউনিয়নের মুনসির তাল্লুক গ্রামের সরোয়ার হোসেন হাওলাদারের ছেলে এবং স্থানীয় ভবানীপুর হাজি তাহের উদ্দিন ডিগ্রি কলেজ থেকে এবার ডিগ্রি শেষবর্ষের পরীক্ষা দিয়েছেন।

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শিশির কুমার পাল জানান, সকাল সাড়ে ৮টার দিকে স্থানীয় এক নারী ওই জমিতে পাতা কুড়াতে যান। এক পর্যায়ে তিনি ইমরানের রক্তাক্ত দেহ দেখতে পান। পরে স্থানীয়রা পুলিশে খবর দেন।

ইমরানের গলায় ছুরি দিয়ে আঘাত রয়েছে। ডান হাত থেকে কব্জি বিচ্ছিন্ন করে ফেলা ছাড়াও শরীরের বিভিন্ন স্থানে জখম করা হয়েছে।

নিহতের স্বজনদের বরাতে এ্ই পুলিশ কর্মকর্তা জানান, গতরাতে ইমরান তার চাচা সেনা সদস্য আবুল কালাম আজাদের ঘরে বসে বিপিএলের ঢাকা ও কুমিল্লার খেলা দেখেন। কুমিল্লার ইনিংস শেষ হলে নিজ বাড়িতে খেতে যান।

খাবার শেষে ফের খেলা দেখতে যাওয়ার সময় কেউ ইমরানকে ফোন করেন। তিনি বেরিয়ে যান। এরপর অনেক সন্ধান করেও তাকে পাওয়া যায়নি। সকালে তার লাশ পাওয়া যায়।

লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনা তদন্ত বরে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

এসএইচ-২৭/০৯/১৯ (আঞ্চলিক ডেস্ক)