ছেলেকে হারিয়ে পথে বসল পরিবার

প্রকাশিতঃ ফেব্রুয়ারী ১০, ২০১৯ আপডেটঃ ৫:১০ অপরাহ্ন

সাইপ্রাসে সড়ক দুর্ঘটনায় নিহত যশোরের রিপন হোসেনের বাড়িতে চলছে শোকের মাতম। ৯ দিন আগে ৩০ জানুয়ারি পরিবারে একটু স্বচ্ছলতা আনতে একটি কোম্পানিতে কাজ নিয়ে সাইপ্রাস যান যশোরের ঝিকরগাছা উপজেলার বড় পোদাউলিয়া গ্রামের শাহজান মোড়লের ছেলে রিপন হোসেন (২৮)।

রিপনের মামা নুর হোসেন বলেন, শুক্রবার রাতের খাবার শেষে রিপন তার এক সহকর্মী সাইফুলকে সঙ্গে নিয়ে সাইপ্রাসের রাস্তায় হাঁটতে যায়। তখন পেছন থেকে একটি গাড়ি তাদেরকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই সাইফুল মারা যায়। গুরুতর আহত রিপনকে পুলিশ উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে সেও মারা যায়। নিহত সাইফুল ইসলামের বাড়ি সাতক্ষীরার কলারোয়া উপজেলার ফজলীপুর গ্রামে।

রিপনের স্ত্রী রীনা খাতুন সাত মাসের সন্তান সম্ভবা এবং অপর সন্তান রাব্বি দ্বিতীয় শ্রেণির ছাত্র। শনিবার দুপুরে রিপনের বাড়িতে সংবাদটি পৌঁছানোর পর থেকে সেখানে চলছে শোকের মাতম। রিপনের বাবা মায়ের আহাজারিতে এলাকার বাতাস ভারি হয়ে উঠেছে। বাকরুদ্ধ হয়ে পড়েছেন স্ত্রী।

সাবেক ইউপি সদস্য মুক্তিযোদ্ধা জাহান আলি বলেন, রিপন সহায়-সম্বল বিক্রি করে পরিবারে স্বচ্ছলতা আনতে সাইপ্রাস গিয়েছিল। কিন্তু একটি দুর্ঘটনায় পুরো পরিবারকে পথে বসিয়ে দিয়ে গেল।

বিএ-০৯/১০-০২ (আঞ্চলিক ডেস্ক, তথ্যসূত্র: জাগো নিউজ)