ব্যালট পেপার ছাপানোর চেষ্টা করলেই গুলি

প্রকাশিতঃ মার্চ ১৪, ২০১৯ আপডেটঃ ১০:১৬ অপরাহ্ন

উপজেলা নির্বাচনে কেউ ব্যালট পেপার ছাপানোর চেষ্টা করলে তাকে গুলি করার নির্দেশ দিয়েছেন নির্বাচন কমিশনার মো. রফিকুল ইসলাম। উপজেলা পরিষদের নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে অনুষ্ঠানের লক্ষ্যে আজ বৃহস্পতিবার বিকেল ৪টায় ভৈরব উপজেলার প্রিজাইডিং কর্মকর্তাদের কর্মশালায় তিনি এ কথা বলেন।

নির্বাচন কমিশনার বলেন, উপজেলা নির্বাচনে কেউ যদি ব্যালট পেপার ছাপানোর চেষ্টা করে তাহলে তাকে গুলি করেন। আর তাতেও সম্ভব না হলে নির্বাচন বন্ধ করে দেন।

রফিকুল ইসলাম বলেন, কেন্দ্রে ভোটার আনার দায়িত্ব প্রার্থীর। যে কজন ভোটার আসবে তা থেকে সংখ্যাগরিষ্ঠ ভোটে প্রার্থী নির্বাচিত হবে। তবে নির্বাচন কমিশন ভোটারের অংশগ্রহণমূলক একটি নির্বাচন উপহার দিতে চান।

প্রিজাইডিং কর্মকর্তাদের এই কর্মশালায় আরও বক্তব্য দেন কিশোরগঞ্জের জেলা প্রশাসক সারুয়ার মোর্শেদ চৌধুরী, ময়মনসিংহের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা আলিমুজ্জামান ও কিশোরগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা তাজুল ইসলাম প্রমুখ।

আগামী ২৪ মার্চ তৃতীয় ধাপের অনুষ্ঠিত হতে যাচ্ছে উপজেলা পরিষদ নির্বাচন। এ নির্বাচনে ভৈরব উপজেলায় ২ লাখ ৩৩৯ ভোটারের বিপরীতে চেয়ারম্যান পদে লড়বেন তিনজন। এ ছাড়া ভাইস চেয়ারম্যান পদে চারজন ও সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুজন লড়বেন।

বিএ-২০/১৪-০৩ (আঞ্চলিক ডেস্ক)