খালেদাকে মুক্ত করতে তৈমুরের যুদ্ধ ঘোষণা

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বলেছেন, দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্ত করার জন্য আমাদের এখন যুদ্ধ শুরু হবে। আসুন আমরা শপথ করি।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে মঙ্গলবার বেলা ১১টায় চাষাড়ার স্মৃতিস্তম্ভে শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে তিনি এ কথা বলেন।

নেতাকর্মীদের শপথ করিয়ে তৈমুর বলেন, আজকে এই বিজয় স্তম্ভে মহান মুক্তিযুদ্ধে শহীদদের স্মৃতির উদ্দেশ্যে আমরা প্রতিশ্রুতি গ্রহণ করিতেছি যে, আমাদের যুদ্ধ শুরু হলো দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করার জন্য।

তিনি মুক্ত না হওয়া পর্যন্ত আমরা ঘরে ফিরবো না, আন্দোলন চালিয়ে যাবো। আমাদের অন্য কিছু দরকার নেই, আমাদের প্রথম দরকার দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি। আন্দোলন, রাজনীতি সব কিছুরই প্রধান শর্ত হবে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি।

বিএনপির কেন্দ্রীয় নেতাদের অনুরোধ করে তিনি বলেন, এখন একমাত্র লক্ষ্য দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি। আপনাদের সকল আন্দোলনে নারায়ণগঞ্জ বিএনপি পাশে থাকবে।

এ সময় বিএনপি নেতা অ্যাডভোকেট আব্দুল হামিদ ভাষানী, মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিএ-১৩/২৬-০৩ (আঞ্চলিক ডেস্ক)